শনিবার ২৮শে নভেম্বর ২০২০ |

অর্থ সংকটে বসুন্ধরায় বন্ধ হয়ে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স

 বৃহঃস্পতিবার ৩রা সেপ্টেম্বর ২০২০ রাত ১০:৩১:২৬
অর্থ

করোনাকালে সবকিছুর মতো চলচ্চিত্র শিল্পেও ব্যাপক প্রভাব পড়েছে। দেশে একের পর এক সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে। এর মধ্যে জানা গেল, ভাড়া পরিশোধ করতে না পারায় বসুন্ধরা সিটি শপিং মলে বন্ধ হয়ে যাচ্ছে ডিজিটাল সিনেমা থিয়েটার স্টার সিনেপ্লেক্স। বসুন্ধরার পক্ষ থেকে নোটিশ দেয়া হয়েছে এ ব্যাপারে। অতিদ্রুত সিনেপ্লেক্সের জায়গাটি খালি করে দিতে বলা হয় সেই নোটিশে। এই খবর নিশ্চিত করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহাবুব রহমান গণমাধ্যমে জানিয়েছেন, প্রতি মাসে অনেক ভাড়া গুনতে হয় স্টার সিনেপ্লেক্সটি চালু রাখতে। করোনার জন্য পাঁচ মাস ধরে সব বন্ধ ছিলো। ব্যবসা নেই। ব্যবসা না হলে ভাড়া দেয়া সম্ভব নয়। বিষয়টি নিয়ে বসুন্ধরা ও স্টার সিনেপ্লেক্সের মধ্যে অনেক আলোচনা হলেও কোনো লাভ হয়নি কিছু। বাধ্য হয়ে বসুন্ধরা থেকে সরে যেতে হচ্ছে।

২০০৪ সালে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ৮ তলায় ৬টি হল নিয়ে যাত্রা করে স্টার সিনেপ্লেক্স। সব কটি হল মিলিয়ে একসঙ্গে ১ হাজার ৬০০ দর্শক ছবি দেখার সুযোগ পেতেন।

ফেসবুকে গালফবাংলার সাথে থাকতে এখানে ক্লিক করে লাইক

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

বিনোদন ডেস্ক

সংশ্লিষ্ট খবর