বৃহঃস্পতিবার ১লা অক্টোবর ২০২০ |

রেস্তোরাঁয় খাচ্ছে সবাই, আচমকা চিতাবাঘ (ভিডিও)

 মঙ্গলবার ৮ই সেপ্টেম্বর ২০২০ দুপুর ১২:৫২:১০
রেস্তোরাঁয়

রেস্তোরাঁয় বসে আরাম করে খাচ্ছে সবাই। এমন সময় সেখানে হাজির হয় একটি চিতাবাঘ। তবে হামলে পড়েনি কারও ওপর। স্রেফ পাশ দিয়ে চলে গেছে। সেই ছবি এখন ফেসবুকে ভাইরাল।

দক্ষিণ আফ্রিকায় রেস্তোরাঁর ঘটনা এটি। খেতে বসা ভোক্তারা দেখেন, একটা চিতাবাঘ আয়েশি ভঙ্গিতে হেলেদুলে চলে যাচ্ছে। এমপুমালাঙ্গা প্রদেশে সিঙ্গিতা ইবোনি লজে সম্প্রতি এ ঘটনা ঘটে।

সিঙ্গিতা ইবোনি লজের ফেসবুক পোস্টে দেখা যায়, রেস্তোরাঁর লাউঞ্জ এলাকায় রাতের খাবারের সময় চিতাবাঘটি আয়েশি ভঙ্গিতে হেঁটে যাচ্ছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

রেস্তোরাঁয় আসা একজন ক্যামেরায় পুরো ঘটনা রেকর্ড করেন। লজের সিঁড়ি দিয়ে চিতাবাঘটি নেমে আসে।এনডিটিভির আজ মঙ্গলবারের খবরে লজ কর্তৃপক্ষ জানায়, কিছুদিন আগে লজের সামনে আফ্রিকার তৃণভোজী প্রাণী বুশবাকের পিছু নিয়েছিল চিতাবাঘটি।চিতাবাঘের ঘটনার ভিডিও ফেসবুকে শেয়ার হওয়ার পর অনেকেই প্রতিক্রিয়া জানান। একজন মন্তব্য করেন, ‘খুবই বিস্ময়কর। যদি সেখানে থাকতে পারতাম।’

আরেকজন মন্তব্য করেন, ‘যাঁরা চিতাবাঘটিকে এত কাছ থেকে দেখেছেন, তাঁরা কতই-না সৌভাগ্যবান।’
লজ কর্তৃপক্ষ জানায়, তাঁরা বন্য প্রাণীর কোনো রকম ক্ষতি করতে চান না। বন্য প্রাণী আসার ঘটনা প্রাকৃতিক বলে মনে করেন। এ ধরনের পরিস্থিতিতে নিজেদের ও অতিথিদের কীভাবে সুরক্ষিত রাখতে হয়, সে ব্যাপারে কর্মীদের প্রশিক্ষণ রয়েছে। সুরক্ষার জন্য তাঁরা কঠোর নিয়ম মেনে চলেন।

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,দোহা,দোহার খবর,প্রবাসী,কাতার প্রবাসী,প্রবাসীর খবর,Qatar,Doha,Qatar News,Doha News,কুয়েত,কুয়েত প্রবাসী,ওমান,সৌদি আরব,বাহরাইন,আরব আমিরাত

প্রথম আলো

সংশ্লিষ্ট খবর