বুধবার ২১শে অক্টোবর ২০২০ |

তুরস্কে সন্দেহভাজন আমিরাতি গুপ্তচর গ্রেফতার

 শনিবার ১৭ই অক্টোবর ২০২০ সকাল ১১:৫০:২৮
তুরস্কে

তুরস্কে সন্দেহভাজন একজন আমিরাতি গুপ্তচরকে গ্রেফতার করা হয়েছে। কর্মকর্তারা জানিয়েছেন, ওই ব্যক্তি আমিরাতের হয়ে তুরস্কে বসবাসরত আরব নাগরিকদের ওপর নজরদারি চালাতো।

গ্রেফতারের পর ওই ব্যক্তি আমিরাতি কর্তৃপক্ষের সঙ্গে তার যোগসাজশের কথা  স্বীকার করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা রয়টার্সকে জানান,  তুর্কি কর্তৃপক্ষ তার কাছ থেকে আমিরাতি নথিপত্র উদ্ধার করেছে।

ওই ব্যক্তিকে শনাক্ত করা যায়; এমন কোনও তথ্য এখনই দিতে রাজি নয় আঙ্কারা।

আমিরাতি কর্তৃপক্ষের কাছ থেকে তাৎক্ষণিকভাবে এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তুরস্কে  আমিরাতি চর গ্রেফতারের ঘটনা এটিই প্রথম নয়। গত বছরও দেশটিতে গ্রেফতার হয়  দুই আমিরাতি গুপ্তচর। তুরস্কে অধ্যয়নরত আরব দেশগুলোর শিক্ষার্থী এবং  রাজনৈতিক কারণে দেশটিতে নির্বাসিত আরবদের ওপর চরবৃত্তির ঘটনায় সন্দেহভাজন  হিসেবে তাদের গ্রেফতার করা হয়েছিল।

১ ডিসেম্বর পর্যন্ত কাতারে হোটেল কোয়ারেন্টিন বাধ্যতামূলক

কাতারের সব খবর পেতে আজই লাইক দিয়ে যুক্ত থাকুন এই পেজে

কাতারে শুরু হচ্ছে শীতকালীন বাজার

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

টিআরটি ওয়ার্ল্ড।

সংশ্লিষ্ট খবর