শুক্রবার ২৭শে নভেম্বর ২০২০ |

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় নোয়াখালী প্রবাসীর মৃত্যু

 সোমবার ২৬শে অক্টোবর ২০২০ সকাল ০৮:৩৬:২৩
বাহরাইনে

নিহত প্রবাসী মো. ইব্রাহীম হিরন।

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর সেনবাগ উপজেরার এক প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে।

নিহত মো. ইব্রাহীম হিরন (২৪) উপজেলার অর্জূনতলা ইউনিয়নের ২ নং ওয়ার্ড ইদিলপুর গ্রামের উত্তর পাড়া বারেক সর্দার বাড়ির আবু তাহেরের ছেলে।

গত সোমবার সন্ধ্যায় বাহরাইনের কর্মস্তল থেকে কাজ শেষে বাসায় ফেরার পথে বাহরাইনের হামেলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অর্জূনতলা ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল কুদ্দুস ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, জীবিকার সন্ধানে ২০১৭ সালে চাকুরি নিয়ে বাহরাইনে যান হিরন। হাসপাতালের নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বর্তমানে তার লাশ সে দেশের হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছে। লাশ দেশে আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেছে নিহতের পরিবার।

১ ডিসেম্বর পর্যন্ত কাতারে হোটেল কোয়ারেন্টিন বাধ্যতামূলক

কাতারের সব খবর পেতে আজই লাইক দিয়ে যুক্ত থাকুন এই পেজে

কাতারের আরও খবর

অন্যান্য খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

বার্তা২৪.কম

সংশ্লিষ্ট খবর