শুক্রবার ২৭শে নভেম্বর ২০২০ |

সৌদি আরবে বিমানের ৪ বিশেষ ফ্লাইট

 সোমবার ২৬শে অক্টোবর ২০২০ সকাল ০৯:৪২:৫২
সৌদি

বিমান ও সৌদিয়া এয়ারলাইন্স ছাড়া অন্যান্য এয়ারলাইন্সে যারা সৌদি আরব থেকে দেশে এসেছিলেন সেইসব প্রবাসী বাংলাদেশিদের দেশটিতে ফিরে যেতে চারটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোকাব্বির হোসেন আজ রবিবার এ তথ্য জানান। তিনি বলেন, এ মাসের শেষেই চারটি ফ্লাইট পরিচালিত হবে।

তিনি বলেন, যারা বিমান ও সৌদিয়া ছাড়া অন্যান্য এয়ারলাইন্সে আসার কারণে আর ফিরতে পারছেন না, তাদের জন্য আমরা চারটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছি।

বিমান ও সৌদিয়া এয়ারলাইন্স ছাড়া যারা অন্য এয়ারলাইন্সে দেশে ফিরেছিলেন তাদের সৌদি আরবে ফিরে যাওয়া প্রায় অনিশ্চিত হয়ে পড়েছিল, কারণ সৌদিয়া ও বিমান নিজেদের যাত্রীদের চাপে নতুন করে টিকিট দিচ্ছিল না।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে জানা যায়, করোনার আগে ঢাকা থেকে সৌদি আরবের বিভিন্ন গন্তব্যে অন্যান্য দেশে যাত্রাবিরতির মাধ্যমে যাত্রী নিয়ে যেতো বিভিন্ন এয়ারলাইন্স।

এগুলো হলো- কুয়েত এয়ারওয়েজ, ইতিহাদ, এমিরেটস, এয়ার এরাবিয়া ও গালফ এয়ার।

তবে তারা এখনও সৌদি আরবগামী যাত্রী নেওয়া শুরু করেনি বলে জানিয়েছে বিমানবন্দর সূত্র।

১ ডিসেম্বর পর্যন্ত কাতারে হোটেল কোয়ারেন্টিন বাধ্যতামূলক

কাতারের সব খবর পেতে আজই লাইক দিয়ে যুক্ত থাকুন এই পেজে

কাতারের আরও খবর

অন্যান্য খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

ডেইলি স্টার

সংশ্লিষ্ট খবর