শুক্রবার ২৭শে নভেম্বর ২০২০ |

বকেয়া বেতন চাওয়ায় কর্মীকে জ্যান্ত পুড়িয়ে হত্যা

 মঙ্গলবার ২৭শে অক্টোবর ২০২০ সকাল ০৮:৫৪:০১
বকেয়া

মালিকের কাছে বকেয়া বেতন চাওয়ার জেরে কর্মীকে জ্যান্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে। ভারতের রাজস্থানের আলওয়ারের এক মদের দোকানের মালিক ওই কাণ্ড ঘটিয়েছেন।

দোকানের ফ্রিজ থেকে ২৩ বছরের যুবকের দগ্ধ মরদেহ উদ্ধার কররেছে পুলিশ। মৃত কমল কিশোর আলওয়ারের কুমপুর গ্রামের বাসিন্দা। 

মদের দোকানে বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন কমল। হঠাত্‍ করে‌ই নিখোঁজ হয়ে যান তিনি। শেষ পর্যন্ত পুলিশ তল্লাশি চালিয়ে মদের দোকানের ফ্রিজ থেকে তার দেহ উদ্ধার করে।

মৃতের পরিবারের অভিযোগ, সুভাষ চন্দ ও রাকেশ যাদব দোকানটির মালিক। তারা বেতন আটকে রেখেছিলেন। বকেয়া সেই টাকা দাবি করার জেরেই তাঁরা পরিকল্পিতভাবে কমলকে খুন করে ফ্রিজারে দেহ লুকিয়ে রেখেছিলেন।

পুলিশের কাছে লিখিত অভিযোগে কমলের পরিবারের সদস্যরা জানান, শনিবার বিকেল ৪টার সময় তাদের বাড়িতে এসেছিলেন সুভাষ ও রাকেশ। কমলকে সঙ্গে নিয়ে তারা বেরিয়ে যান। ওই রাতে কমল আর বাড়িতে ফেরেনি।

পরদিন স্থানীয় কয়েকজন ওই দোকানের পেছনের দিকে আগুন জ্বলতে দেখেন। দোকানের একটি কন্টেনারে আগুন লেগে যায়। আগুন দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। আগুন নেভানোর পর কন্টেনারের ভিতরে রাখা ডিপ ফ্রিজ থেকে নিখোঁজ কমল কিশোরের দেহ উদ্ধার করে পুলিশ।

ভিওয়াদির পুলিশ সুপার রামমূর্তি যোগি জানান, মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর দায়ের করা হয়েছে। দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে ওই ব্যক্তি মারা গেছেন নাকি জ্যান্ত পুড়িয়ে মেরে দেহ ডিপ ফ্রিজে ঢুকিয়ে দেওয়া হয়েছিল, পুলিশ তা তদন্ত করে দেখছে। মেডিক্যাল বোর্ড কমল কিশোরের দেহ ময়নাতদন্ত করেছে। যদিও তার রিপোর্ট পুলিশের হাতে আসেনি।

খৈরথল থানার এসএইচও ধরা সিং জানান, মৃতের পরিবার একটি অভিযোগ দায়ের করেছে। ওই মদের দোকানের দুই মালিক রাকেশ যাদব ও সুভাষ চন্দের বিরুদ্ধে পরিবারটি অভিযোগ করে। অভিযোগপত্রে তারা উল্লেখ করে, পাঁচ মাস ধরে কমলের বেতন আটকে রেখেছিল দুই মালিক। সেই বেতন চাওয়ার জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ওই কর্মীকে পুড়িয়ে মারা হয়। অভিযুক্তদের বিরুদ্ধে খুনের অভিযোগ ছাড়াও এসসি/এসিটি আইনে পৃথক মামলা দায়ের হয়েছে।

১ ডিসেম্বর পর্যন্ত কাতারে হোটেল কোয়ারেন্টিন বাধ্যতামূলক

কাতারের সব খবর পেতে আজই লাইক দিয়ে যুক্ত থাকুন এই পেজে

কাতারের আরও খবর

কাতারে মানবিকতার পুরস্কারে ভূষিত বাংলাদেশি তরুণ

কাতারে সরিয়ে নেওয়া হচ্ছে ফ্রান্সের তৈরি পণ্য (ভিডিও)

কাতারে আধুনিকতা ও উন্নয়নের নেপথ্য কারিগর যে নারী

মানবিক তরুণ ইয়াছিনকে রাষ্ট্রদূতের সম্মাননা

কাতারে ফেরত আসা ৩৩ জন একদিনে করোনায় আক্রান্ত

কাতার এয়ারওয়েজে চাকরির ভুয়া বিজ্ঞাপন থেকে সাবধান

কাতারে ভিলায় অবস্থিত গোপন কারখানা জব্দ

কাতারে সব পার্কে প্রবেশের ফি নির্ধারণ

এলএনজির উৎপাদন বাড়াতে মরিয়া কাতার

সম্পত্তি কিনলে কাতারে থাকতে পারবেন বিদেশিরা

কাতারে চুরির অভিযোগে আরব আটক

অন্যান্য খবর

ওমানে নতুন সিদ্ধান্ত, কর্মহীনের আশঙ্কা লাখো প্রবাসীর

কুয়েতে নতুন আইন;বাংলাদেশিদের কি হবে!

প্রবাসীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা, তদন্তের নির্দেশ

অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, যুবলীগ সভাপতি গ্রেপ্তার

স্পেনে মানবসেবায় সম্মাননা পেলেন ১৭ বাংলাদেশি

দেশে ফেরার পথে বিমানেই প্রাণ গেল কুয়েত প্রবাসীর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

হিন্দুস্তান টাইমস

সংশ্লিষ্ট খবর