শুক্রবার ২৭শে নভেম্বর ২০২০ |

গভীর দুঃখ প্রকাশ করলো কাতার

কাতার |  শুক্রবার ৩০শে অক্টোবর ২০২০ বিকাল ০৩:৩০:২৮
গভীর

কাতারের হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরে একটি নবজাতককে উদ্ধারের পর শিশুটির মা খোঁজার অনুসন্ধান প্রক্রিয়ায় বিভিন্ন ফ্লাইটের নারী যাত্রীদেরকে তল্লাশি ও অনুসন্ধানের ঘটনায় দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছে কাতার। যেসব নারী যাত্রী এই ঘটনায় বিব্রত হয়েছেন, তাদের কাছে কাতার আনুষ্ঠানিকভাবে আজ দুঃখ প্রকাশ করেছে।

একইসাথে, এ ধরণের তল্লাশি প্রক্রিয়ার সঙ্গে যারা যুক্ত ছিলেন, তাদেরকে বিচারের মুখোমুখি করার প্রতিশ্রæতি দেওয়া হয়েছে। এরকম বেআইনি বাড়াবাড়ির ঘটনা কাতারের নীতি ও আদর্শের বিপক্ষে এবং এ ধরণের ঘটনা এটাই প্রথম ঘটেছে বলে কাতারের বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

কাতারের প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী শেখ খালেদ বিন আব্দুল আজিজ আলথানি এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্তের সিদ্ধান্ত নিয়েছেন এবং ভবিষ্যতে যেন এরকম আর না ঘটে, সে ব্যাপারে সতর্ক থাকতে বলেছেন।

একই বিবৃতিতে কাতারের প্রধানমন্ত্রী কাতার সরকারের পক্ষ থেকে বিব্রত যাত্রীদের কাছে গভীর দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন।

কাতারের বিমানবন্দরে লাখো যাত্রী প্রতিদিন আসা-যাওয়া করেন। অতীতে কখনো এই ধরণের ঘটনার মুখোমুখি হননি বিমানবন্দরের কর্মকর্তারা। ভবিষ্যতেও কাতারে বিমানবন্দর ব্যবহারকারী যাত্রীরা কাতারের আতিথেয়তা ও সেবা পেয়ে যাবেন বলে প্রতিশ্রæতি দেওয়া হয়েছে।

কাতারের এয়ারপোর্টে টয়লেটে শিশু উদ্ধার, যাত্রীদেরকে তল্লাশি

কাতারের আরও খবর

ওয়াকরায় ২ বছরের জন্য অর্ধেক ভাড়া মওকুফ

কাতারে আধুনিকতা ও উন্নয়নের নেপথ্য কারিগর যে নারী

কাতারে গরমকালে শ্রমিকদের কাজের সময় পরিবর্তনে নতুন আইন

কাতার এয়ারওয়েজে চাকরির ভুয়া বিজ্ঞাপন থেকে সাবধান

সম্পত্তি কিনলে কাতারে থাকতে পারবেন বিদেশিরা

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

কাতার ডেস্ক

সংশ্লিষ্ট খবর