শুক্রবার ২৭শে নভেম্বর ২০২০ |

কাতারে প্রবাসীকে হত্যায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

কাতার |  সোমবার ৯ই নভেম্বর ২০২০ সন্ধ্যা ০৭:০৫:২৫
কাতারে

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী রাশিদুল হক

কাতারে এক প্রবাসী বাংলাদেশিকে হত্যার পর মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী যুবককে ঠাকুরগাঁও থেকে গ্রেপ্তার করেছে বাংলাদেশ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি।

রাশিদুল হক (৩০) নামের এই আসামিকে গত শনিবার গ্রেপ্তার করা হয় বলে সিআইডির জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার জিসানুল হক জানিয়েছেন। তিনি আজ বলেন, কাতারে বাংলাদেশ দূতাবাসের আবেদনের প্রেক্ষিতে রাশিদুলের অবস্থান শনাক্ত করে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সিআইডি কর্মকর্তা জিসানুল জানান, ২০১৪ সালের ৯ জানুয়ারি কাতারে বাংলাদেশি প্রবাসী আব্দুর রাজ্জাক খুন হন।  কাতার পুলিশ তদন্ত করে এই হত্যাকাণ্ডে চারজন বাংলাদেশি এবং একজন নেপালির সম্পৃক্ততার প্রমাণ পায়।

পরে কাতার আদালতে বিচার শেষে ২০১৫ সালের ৩১ ডিসেম্বর চারজনের মৃত্যুদণ্ড দেওয়া হয়। ওই চারজনের একজন এই রাশিদুল হক।  

তবে হত্যাকাণ্ডের পরপরই পালিয়ে বাংলাদেশে চলে আসেন তিনি।

পরবর্তীতে কাতারের বাংলাদেশ দূতাবাস বাংলাদেশে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়কে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়ে চিঠি দেয়।

আরও পড়ুন:

কাতারের সব খবর পেতে ক্লিক করুন এখানে

কাতার ও কাতার প্রবাসীদের নিয়ে আরও কিছু খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

বিডিনিউজ টোয়েন্টিফোর

সংশ্লিষ্ট খবর