বৃহঃস্পতিবার ২৮শে জানুয়ারী ২০২১ |

দেশে আটকা প্রবাসীদের ব্যাপারে কাতারে রাষ্ট্রদূতের বৈঠক

কাতার |  সোমবার ৯ই নভেম্বর ২০২০ রাত ০৮:০২:৫৭
দেশে

কাতার পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহর সাথে রাষ্ট্রদূত মোহাম্মদ জসীম উদ্দিন ।

কাতার পররাষ্ট্র  মন্ত্রণালয়ের কন্সুলার দপ্তরের প্রধান অ্যাম্বেসেডর মোহাম্মদ আবদুল্লাহ সাঈদের সাথে সাক্ষাৎকরেছেন বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ জসীম উদ্দিন । 

আজ সোমবার সকালে এক ঘন্টা স্থায়ী এ বৈঠকে কন্সুলার সংক্রান্ত  বিভিন্ন বিষয়ে দূতাবাস ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের কন্সুলার দপ্তরের মধ্যে  সহযোগিতা জোরদার করা নিয়ে ফলপ্রসূ আলোচনা হয় বলে জানিয়েছে বাংলাদেশ দূতাবাস।


বৈঠকে বাংলাদেশে আটকে পড়া  প্রবাসীদের কাতারে প্রত্যাবর্তন বিষয়ে বিস্তারিত আলোচনা তুলে ধরেন রাষ্ট্রদূত  মোহাম্মদ  জসীম উদ্দিন। এ সময়  আটকা পড়া বাংলাদেশীরা  আর্থিকসংকটসহ অন্যান্য যে  সমস্ত সমস্যা মোকাবেলা করছেন সে সম্পর্কে কন্সুলার দপ্তরের প্রধানকে  বিষদভাবে অবহিত করেন তিনি।

অ্যাম্বেসেডর  মোহাম্মদ আবদুল্লাহ সাঈদ আটকে পড়া  প্রবাসী বাংলাদেশীদের প্রত্যাবর্তনের ক্ষেত্রে কাতার সরকারের চলমান  সহযোগিতার কথা উল্লেখ করে বলেন, এ বিষয়ে সহযোগিতা অব্যাহত থাকবে।

কাতারের সব খবর পেতে ক্লিক করুন এখানে

কাতার ও কাতার প্রবাসীদের নিয়ে আরও কিছু খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

কাতার ডেস্ক

সংশ্লিষ্ট খবর