সোমবার ১লা মার্চ ২০২১ |

প্রবাসীর স্ত্রী ১৫ দিন ধরে নিখোঁজ

 মঙ্গলবার ১৭ই নভেম্বর ২০২০ সকাল ০৭:৫৩:৪২
প্রবাসীর

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বারলাড়িয়া গ্রামের দুবাই প্রবাসী রুবেল মিয়ার স্ত্রী শাকিরা আক্তার (২৩) গত ১৫ দিন যাবত নিখোঁজ রয়েছেন।

তাকে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি।

গত ৬ নভেম্বর ছেলের বৌ নিখোঁজ মর্মে শায়েস্তাগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন প্রবাসী রুবেল মিয়ার মা মোছা. জায়েদা।

জানা গেছে, গত ৩ নভেম্বর সকালে উপজেলার নূরপুর ইউনিয়নের বারলাড়িয়া গ্রামে স্বামীর বাড়ি থেকে গ্যাসের চুলা মেরামতের জন্য শায়েস্তাগঞ্জ বাজারে গেলে আর বাড়ি ফেরেনি প্রবাসীর স্ত্রী শাকিরা আক্তার।

তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া গেলে শাকিরার পিতা হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া গ্রামের শামসুউদ্দিন তালুকদারকে বিষয়টি অবগত করা হয়। বাবার বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তার সন্ধান মেলেনি।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে বলেন, দেশের সকল থানায় টেলিবার্তা পাঠানো হয়েছে এবং তদন্ত হচ্ছে।

 গুরুত্বপূর্ণ কিছু খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

জাগোনিউজ২৪.কম

সংশ্লিষ্ট খবর