বৃহঃস্পতিবার ২৮শে জানুয়ারী ২০২১ |

কেনা জমি দেখতে গিয়ে হামলার শিকার প্রবাসী

 মঙ্গলবার ১৭ই নভেম্বর ২০২০ সকাল ০৮:৩০:২৯
কেনা

গাজীপুরের কাশিমপুরে নিজের কেনা জমি দেখতে গিয়ে হামলার শিকার হয়েছেন প্রবাসী ফয়েজ রহমানসহ ৫ জন।  সে সময় রড দিয়ে পিটিয়ে জমির মালিকের হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। এই ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বলছে, অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন ইংল্যান্ড প্রবাসী ষাটোর্ধ্ব ফয়েজ রহমান। কষ্টার্জিত অর্থে কেনা জমি দেখতে গিয়ে সন্ত্রাসীদের হামলার শিকার হতে হবে কখনোই ভাবতে পারেননি তিনি।

পুলিশ ও স্বজনরা জানান,‌ শনিবার দুপুরে সিটি করপোরেশনের পানিশাইল এলাকায় মুনমুন রাবার ইন্ডাস্ট্রিজের পাশে কেনা তাদের মালিকাধীন জমি দেখতে যান ফয়েজ রহমান। সে সময় ১৫ থেকে ২০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। অচেতন হয়ে পড়লে মৃত ভেবে ফেলে যায় তাকে। ভাঙচুর চালানো হয় তার ব্যবহৃত গাড়িতেও। এতে কেয়ারটেকারসহ হামলায় পাঁচজন আহত হয়।

আহতদের একজন সময় সংবাদকে বলেন, আমার কি অপরাধ তা আমি নিজেই জানি না। আমি কর্ম করে খাই। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

স্থানীয়রা জানান, ভুয়া কাগজপত্র করে প্রভাবশালীরা এই জমি দখল নিয়েছে। নিরাপত্তাহীনতায় রয়েছে ভুক্তভোগীর স্বজনরা।

স্থানীয়রা গুরুতর অবস্থায় ফয়েজ রহমানকে উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব (কেপিজে) মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় ।

এ ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছে পুলিশ।

এ প্রসঙ্গে গাজীপুর মেট্রোপলিট্টন পুলিশের কাশিমপুর থানার উপ-পরিদর্শক মাইকেল বণিক বলেন, আসামিদের ধরার জন্য জোর চেষ্টা তৎপরতা অব্যাহত আছে। আমরা স্থানীয়ভাবে এবং সোর্স ব্যবহার করছি। আসামিরা অবশ্যই আইনের আওতায় আসবে এবং বাদীপক্ষ ন্যায়বিচার পাবে।  

মহানগরের দক্ষিণ পানিশাইল মৌজায় ২ হাজার ১১ সালে ১ একর ৩২ শতাংশ জায়গা কেনেন প্রবাসী ফয়েজ রহমান।

 গুরুত্বপূর্ণ কিছু খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

সংশ্লিষ্ট খবর