সোমবার ১লা মার্চ ২০২১ |

প্রবাসী বাংলাদেশি যুবককে শ্বাসরোধে হত্যা

 মঙ্গলবার ১৭ই নভেম্বর ২০২০ সকাল ০৮:৩৭:১২
প্রবাসী

দক্ষিণ আফ্রিকায় প্রবাসী এক বাংলাদেশি যুবককে শ্বাসরোধে হত্যা করেছে দেশটির সন্ত্রাসীরা। নিহত যুবকের নাম মো. মিজানুর রহমান (২৪)।

তিনি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর ঢেমশা মাইজপাড়া এলাকার মো. নুরুচ্ছফার ছেলে। রোববার (১৫ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুর দেড়টার দিকে দক্ষিণ আফ্রিকার নামপুলার সালাওতে তাকে হত্যা করা হয়।

মিজানুর রহমানের বড় ভাই মো. নাজিম উদ্দিন গণমাধ্যমকে জানান, ২০১৫ সালে তার ছোট ভাই মিজান দক্ষিণ আফ্রিকায় যায়। সেখানে সবজির বীজ ও রড-সিমেন্টের ব্যবসা করত মিজান।

রোববার দুপুরের দিকে কিছু অর্থ নিয়ে ব্যবসায়িক অংশীদারের বাসা থেকে নিজের বাসার দিকে যাচ্ছিল মিজান। এ সময় কয়েকজন সন্ত্রাসী তার গতিরোধ করে অর্থ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। মিজান বাধা দিলে সন্ত্রাসীরা শ্বাসরোধে তাকে হত্যার পর অর্থ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

ঢেমশা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. রিদুয়ান উদ্দীন জানান, রোববার রাতে মিজানুর রহমানের হত্যার বিষয়টি স্বজনেরা জানতে পেরেছেন। তার পরিবারের লোকজন মিজানের লাশ দেশে এনে দাফনের ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন মো. রিদুয়ান উদ্দীন। 

 গুরুত্বপূর্ণ কিছু খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

সংশ্লিষ্ট খবর