রবিবার ৬ই ডিসেম্বর ২০২০ |

বেকারত্বের জ্বালায় উচ্চশিক্ষিত ছেলে খুন করল বাবা-মাকে!

 বৃহঃস্পতিবার ১৯শে নভেম্বর ২০২০ সকাল ০৭:১৮:৩৪
বেকারত্বের

বেকারত্বের জ্বালা যে কত মারাত্মক হতে পারে তার সাক্ষি হয়ে রইল কলকাতার অদূরে শিবপুর। বুধবার (১৮ নভেম্বর) হাওড়ার এক আবাসনের বন্ধ ফ্ল্যাট থেকে দুই মরদেহ উদ্ধারের ঘটনার পরে এক বীভৎস এবং মর্মান্তিক কাহিনী সামনে আসে।

উচ্চশিক্ষিত ছেলে চাকরি না পেয়ে অবসাদ থেকেই বাবা-মাকে খুন করেছেন বলে প্রাথমিক তদন্তে ধারণা পুলিশের।

নিহতদের নাম প্রদ্যুৎ বোস এবং গোপা বোস। ছেলে শুভজিৎকে গ্রেপ্তার করেছে পুলিশ এবং তারপরেই জানা গেছে এই চাঞ্চল্যকর ঘটনা।

বাবা-মাকে খুনের পর ওই যুবক নিজেও আত্মহত্যার চেষ্টা করেন বলে জানতে পেরেছে পুলিশ।

শুভজিৎ মানসিকভাবে পুরোপুরি সুস্থ নন। তার চিকিৎসার বন্দোবস্ত করা হচ্ছে ময়নাতদন্তের রিপোর্ট পেলে এবং শুভজিৎকে আরো জিজ্ঞাসাবাদ করলে বিষয়টি স্পষ্ট হবে বলে জানিয়েছেন এক পুলিশ কর্মকর্তা।

পুলিশের দাবি মা-বাবাকে খুনের কথা স্বীকার করেছে ছেলে শুভজিৎ। শুভজিতের বাবা একটি সরকারি সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী এবং তার কার্যত কোনো রোজগার ছিল না।

অন্যদিকে শুভজিৎ এমসিএ পাস অর্থাৎ কম্পিউটার সাইন্সের ছাত্র ছিলেন কিন্তু সেই অনুযায়ী চাকরি পাননি তিনি, ফলে পরিবারের অভাব-অনটন চলছিল। লকডাউনের সময় আরো সংকটে পড়ে পরিবার।

এইসব কারণে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েন শুভজিৎ। সেই অবসাদ থেকেই খুন বলে মনে করছেন তদন্তকারী অফিসাররা।

 গুরুত্বপূর্ণ কিছু খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

কালের কণ্ঠ

সংশ্লিষ্ট খবর