রবিবার ৬ই ডিসেম্বর ২০২০ |

কাতারে করোনা ধরা পড়লো বাংলাদেশ দলের ম্যানেজারের

কাতার |  শুক্রবার ২০শে নভেম্বর ২০২০ বিকাল ০৩:১৯:৩২
কাতারে

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের ম্যাচ খেলতে কাতারে যাওয়া দলের দুজনের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। টিম  ম্যানেজার আমের খান ও ফিজিওথেরাপিস্ট ফুয়াদ হাসান হাওলাদার করোনাভাইরাসে  আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

আগামী ৪ ডিসেম্বর কাতারের মাঠে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলবে বাংলাদেশ। এ উপলক্ষে বৃহস্পতিবার কাতার পৌঁছায় দল।

কাতারের বিমানবন্দরেই খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের করোনাভাইরাস পরীক্ষার নমুনা দেওয়া হয়। শুক্রবার আমের ও ফুয়াদের ফল পজিটিভ আসার কথা জানায় বাফুফে। তাদের শনিবার আবারও পরীক্ষা করানো হবে বলে জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

কাতার রওনা দেওয়ার আগে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে পরীক্ষা করা হয়েছিল খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের।

ডিফেন্ডার মঞ্জুরুর রহমান মানিক ছাড়া বাকি সবার রিপোর্ট নেগেটিভ এসেছিল।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

কাতার ডেস্ক

সংশ্লিষ্ট খবর