রবিবার ৬ই ডিসেম্বর ২০২০ |

কাতারে এসে যা বললেন বাংলাদেশ দলের অধিনায়ক

কাতার |  শনিবার ২১শে নভেম্বর ২০২০ দুপুর ১২:১৮:০১
কাতারে

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইপর্ব খেলতে কাতারে যাওয়া  বাংলাদেশ দলে করোনাভাইরাস হানা দিয়েছে। তবে কোনো ফুটবলার নয়; আক্রান্ত  হয়েছেন দলের ম্যানেজার আমের খান ও ফিজিওথেরাপিস্ট ফুয়াদ হাসান হাওলাদার।  নিয়মের কারণে আপাতত হোটেলেই বন্দি বাংলাদেশ ফুটবল দল। 

তবে দলের সবাই  মানসিকভাবে ভালো আছে বলে ভিডিও বার্তায় জানিয়েছেন অধিনায়ক জামাল ভূইয়া।

দলের দুই সদস্য করোনায় আক্রান্ত হওয়ায় খেলোয়াড়দের রুমবন্দিই থাকতে  হচ্ছে। বাফুফের মাধ্যমে পাঠানো ভিডিও বার্তায় জামাল বলেছেন, 'সবাই ভালো  আছি। সবাই সিঙ্গেল রুমে আছে। কারণ তিনদিন আমরা রুম কোয়ারেন্টিনে থাকব। সবাই  একা একা আছে। তবে মানসিকভাবে আমরা ফিট আছি। যেহেতু বাইরে যেতে পারছি না,  হোটেলেই ফিটনেস নিয়ে কাজ করছি। তবে সব মিলিয়ে সবাই ভালো এবং নিরাপদ আছে।  সবাই মাঠে অনুশীলন শুরুর জন্য অপেক্ষা করছে।'

আগামী ৪ ডিসেম্বর কাতারের মাঠে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের  বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলবে বাংলাদেশ। এ  উপলক্ষে বৃহস্পতিবার কাতার পৌঁছায় দল। নিয়ম অনুযায়ী সবাইকে  ৩ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। এই তিন দিন তাদেরকে জিম ও সুইমিং পুল  ব্যবহারের সুযোগ দেওয়া হয়েছিল। কিন্তু দলের দুজন করোনা পজিটিভ হওয়ায় সেই  সুযোগ বাতিল করা হয়েছে। বাছাইয়ের প্রথম লেগে কাতারের কাছে জামালরা ২-০ গোলে  হেরেছিল।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

কালের কণ্ঠ

সংশ্লিষ্ট খবর