রবিবার ৬ই ডিসেম্বর ২০২০ |

কাতারে বাংলাদেশ ফুটবল দলের দ্বিতীয় দফায় করোনা টেস্ট

কাতার |  রবিবার ২২শে নভেম্বর ২০২০ সকাল ১১:৩২:২৩
কাতারে

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই খেলতে কাতার যাওয়া বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের আবারও কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছে।

আগামী ৪ ডিসেম্বর কাতারের মাঠে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলবে বাংলাদেশ।

এ উপলক্ষে বৃহস্পতিবার কাতার পৌঁছায় দল।

কাতারের বিমানবন্দরেই খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। সেসময় টিম ম্যানেজার আমের খান ও ফিজিওথেরাপিস্ট ফুয়াদ হাসান হাওলাদার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার রিপোর্ট আসে।

শনিবার দ্বিতীয় দফায় আবারও সবার করোনাভাইরাস পরীক্ষার নমুনা দেওয়া হয় বলে জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সংস্থাটির মাধ্যমে পাঠানো ভিডিও বার্তায় মাঠের প্রস্তুতি নামতে মুখিয়ে থাকার কথা জানান তপু বর্মন।

“গতকাল আমাদের যে অনুশীলন করতে বলা হয়েছিল, সেটা আমরা রুমে বসে করেছি। আজকে সকালে কোভিড-১৯ পরীক্ষার নমুনা দিয়েছি। সকালে তিন গ্রুপে বিভক্ত হয়ে অনুশীলন করেছি। আশা রাখি, সবার দোয়ায় আমাদের রিপোর্ট নেগেটিভ আসবে এবং কাল মাঠে গিয়ে অনুশীলন করব।”

প্রথম পর্বের ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কাতারের কাছে ২-০ গোলে হেরেছিল বাংলাদেশ। বাছাইয়ের আগের চার ম্যাচে বাংলাদেশের প্রাপ্তি ১ পয়েন্ট; কলকাতার সল্টলেকে ভারতের বিপক্ষে ড্র করে পয়েন্টটি পেয়েছিল দল।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,প্রবাসীদের খবর,কাতার প্রবাসীদের খবর,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,প্রবাসী নিউজ,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines

বিডি নিউজ

সংশ্লিষ্ট খবর