বৃহঃস্পতিবার ২১শে জানুয়ারী ২০২১ |

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় ছাত্রলীগ নেতা জেলহাজতে

 শনিবার ২৮শে নভেম্বর ২০২০ সকাল ১০:৩৭:৫৪
প্রবাসীর

ছাত্রলীগ নেতা দিপু মিয়া

নরসিংদীর রায়পুরায় এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় দিপু মিয়া (২৭) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) বিকালে নরসিংদীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অনামিকা চৌধুরীর আদালতে অভিযুক্তকে তোলা হলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে, বৃহস্পতিবার রাতে রায়পুরা পৌর এলাকার রামনগরহাটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে দিপু মিয়াকে আসামি করে রায়পুরা থানায় মামলা করেন। গ্রেফতার দিপু মিয়া রায়পুরা পৌর এলাকার রামনগরহাটি গ্রামের শহিদ মিয়ার ছেলে ও রায়পুরা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

মামলার বিবরণে জানা গেছে, ওই গৃহবধূর (২৯) স্বামী মালদ্বীপ প্রবাসী ও অভিযুক্ত দিপু মিয়া তার চাচাতো দেবর। স্বামী বিদেশে থাকার সুযোগে দিপু প্রায়ই ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিতো। নানা সময় দেওয়া তার কুপ্রস্তাবে সম্মত না হওয়ায় দিপু সুযোগ পেলে সম্ভ্রমহানির হুমকি দিয়েছিল। বৃহস্পতিবার সকালে গৃহস্থালি কাজে ব্যস্ত থাকার সময় দিপু মিয়া ঘরে প্রবেশ করে। পরে পেছন দিক থেকে মুখ চেপে ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় ওই গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দিপু দৌড়ে পালিয়ে যায়। পরে উপস্থিত লোকজন ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হওয়ার পরই অভিযুক্ত দিপু মিয়াকে গ্রেফতারে করা হয়। সন্ধ্যায় তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বলে জানান তিনি।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

বাংলা ট্রিবিউন

সংশ্লিষ্ট খবর