বৃহঃস্পতিবার ২১শে জানুয়ারী ২০২১ |

সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ বাংলাদেশির

 শনিবার ২৮শে নভেম্বর ২০২০ সকাল ১০:৪৮:৫৮
সৌদিতে

সৌদি আরবের তায়েফ তুরাবায়ে দুইটি মাইক্রোবাসের মুখো'মুখি সংঘর্ষে তিন বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। হতাহতরা সকলেই সিলেট জেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) স্থানীয় সময় সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিলেটের কানাইঘাট উপজেলার ৪ নম্বর সাতবাঁক ইউনিয়নের কুওরেরমাটি গ্রামের আব্দুল খালিকের ছেলে মাশুক আহমদ (৩৫) ও নুর আহমদের ছেলে আব্দুস শুকুর (৩২) এবং জকিগঞ্জ উপজেলার গঙ্গারজল গ্রামের মাইক্রোবাসচালক সিরাজ উদ্দিন (৪০)। এ ঘটনায় গুরুতর আহত হয়ে তায়েফ তুরাবায়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কানাইঘাটের বায়মপুর গ্রামের জালাল আহমদ (৩৯)।

জানা গেছে, সকালে মাইক্রোবাসে করে কর্মস্থলে যাচ্ছিলেন তিনজন। পথে তায়েফ তুরাবায় অপর একটি মাইক্রোবাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান দুজন। গুরুতর আহত অবস্থায় আরও দুজনকে হাসপাতালে নেয়া হলে সেখানে একজন মারা যান।

সাতবাঁক ইউনিয়নের সদস্য আব্দুন নুর জানান, করোনাকালীন আব্দুস শুকুর গ্রামের বাড়িতেই ছিলেন। দেড় মাস আগে তিনি সৌদি আরবে যান। তিনি বলেন, কুওরেরমাটি গ্রামে ও নিহতদের বাড়িতে শোকের মাতম চলছে।

এদিকে যে তিন প্রবাসী সৌদি আরবে মারা গেছেন তারা করোনাকালে সেখানে খুবই কষ্টে দিনাতিপাত করছিলেন বলে জানিয়েছেন এলাকাবাসী।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

সময়ের কণ্ঠস্বর

সংশ্লিষ্ট খবর