বৃহঃস্পতিবার ২৮শে জানুয়ারী ২০২১ |

কাতার থেকেই ইংল্যান্ড ফিরে গেলেন জেমি ডে

 রবিবার ৬ই ডিসেম্বর ২০২০ রাত ০১:৩৪:৪৩
কাতার

ইংলিশ কোচ জেমি ডে

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইপর্বে কাতারের কাছে ৫-০ গোলে হারতে হয়েছে বাংলাদেশ দল। সেই ম্যাচ শেষে শনিবার মধ্যরাতে  জামাল-জিকোরা ঢাকায় ফিরছেন। তবে দলের সঙ্গে আসছেন না ইংলিশ কোচ জেমি ডেসহ অন্য কোচিং স্টাফরা। তারা দোহা থেকেই নিজ নিজ দেশের বিমানে চেপেছেন।

ডে’র  মতো তার সহকারী স্টুয়ার্ট ওয়াটকিসও কাতার থেকে ইংল্যান্ডে গেছেন। গোলরক্ষক কোচ লেস ক্লিভেলির সঙ্গে চুক্তি শেষ। তিনিও একই পথের পথিক। এছাড়া ফিটনেস কোচ ইভান রাজলগ ও ফিজিও আন্দ্রে জুয়ান কার্লের চুক্তি শেষ হওয়ায় তারা দু’জন তাদের দেশ অস্ট্রেলিয়ায় ফিরে যাচ্ছেন। পরে কোনও একসময় নতুন করে তাদের সঙ্গে চুক্তি হবে বলে বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে জানিয়ে দেওয়া হয়েছে।

ডে অবশ্য ঢাকায় থাকতে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে একটি হোটেলে আইসোলেশনে ছিলেন। পঞ্চমবারের পরীক্ষায় কোভিড নেগেটিভ হলে দোহা গিয়ে দলের সঙ্গে যোগ দেন।  ইংল্যান্ডে ফিরে যাওয়ার আগে ডে বলেছেন,‘ কোভিডে আক্রান্ত হওয়ার পর ডাক্তার আমাকে ৩-৪ মাস বিশ্রামে থাকতে বলেছে। এছাড়া সামনেই আবার ক্রিসমাস রয়েছে। তাই দোহা থেকেই দেশে ফিরছি ছুটি কাটাতে।’

কাতারের আরও কিছু খবর পড়ুন এখান থেকে 

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

বিশ্বের খবর,খবর,গুরুত্বপূর্ণ খবর,বিশ্ব,আন্তর্জাতিক,প্রবাসী,প্রবাসীদের খবর,প্রবাস নিউজ,প্রবাস খবর,প্রবাস,মধ্যপ্রাচ্য,মধ্যপ্রাচ্যের খবর,আরব,আরববিশ্ব,আরবদেশের খবর,চারপাশ,এই সময়,এই মুহূর্তের খবর,সংবাদ,এই মুহূর্তের সংবাদ,ব্রেকিং নিউজ,শেষ খবর,শেষ সংবাদ,বাংলা নিউজ,বাংলা খবর,বাংলা সংবাদ,আলোচিত সংবাদ,আলোচিত খবর,আলোচিত নিউজ. বিমানের খবর,ফ্লাইট সংবাদ,বিমান,ফ্লাইট,এয়ারলাইন,এয়ারওয়েজ,এয়ার।

সংশ্লিষ্ট খবর