বৃহঃস্পতিবার ২১শে জানুয়ারী ২০২১ |

কাতারে আলখোর পার্কে যেতে হলে যা জানতে হবে

কাতার |  সোমবার ২৮শে ডিসেম্বর ২০২০ সকাল ১০:৩২:৫৪
কাতারে

আলখোর পার্ক

দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে আলখোর পার্ক। কাতারে বসবাসরত নাগরিক ও বিদেশিদের জন্য ৩২ মিলিয়ন রিয়াল ব্যয়ে এই পার্ক তৈরি করে বালাদিয়া।

সম্প্রতি এই পার্কে প্রবেশের জন্য ফি নির্ধারণ করা হয়েছে বালাদিয়ার পক্ষ থেকে।

দর্শনার্থীদের সুবিধার জন্য আলখোর পার্কে প্রবেশের টিকেট এখন আলমিরার বিভিন্ন শাখায় বিক্রি হচ্ছে। যেসব শাখায় এই টিকেট পাওয়া যাবে, সেগুলোর মধ্যে রয়েছে- এয়ারপোর্ট হাইপার, আল-যখিরা, আল-শামাল, আল-হায়াত প্লাজা, আলখোর, আল-মানসুরা, গালফ মল এবং আল-ওয়াকরা শাখায়।

তবে এই পার্কে প্রবেশের সময়সূচী জেনে সেখানে যেতে হবে। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকে আলখোর পার্ক।

তবে প্রতি রবিবার তা সবার জন্য খোলা থাকলেও মঙ্গলবার শুধুমাত্র নারী ও শিশুদের জন্য বরাদ্দ। বাকি দিনগুলো ফ্যামিলির জন্য। প্রতিদিন রাত ৮ টায় টিকেট বিক্রি বন্ধ করে দেওয়া হয়।

আর ভেতরে যদি ১০ হাজার দর্শনার্থী হয়ে যায় তবে প্রবেশ বন্ধ করে রাখা হয়।

আরও পড়ুন: ঢাকায় চালু হলো কাতারের ভিসা সেন্টার

কাতারে ট্যাক্সি ভাড়ায় ২৫% ছাড়

কাতারের আমিরকে আমন্ত্রণ জানালেন সৌদি বাদশাহ

কাতারে প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে করোনার টিকা পেলেন আসলাম

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,কাতারের আপডেট,কাতারের অবস্থা,প্রবাসীদের খবর,কাতার প্রবাসীদের খবর,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,প্রবাসী নিউজ,কাতার আজকের খবর,কাতার প্রবাসী নিউজ,গালফ নিউজ,বাংলা কাতার,কাতার খবর,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines,কাতার প্রবাসী,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,Qatar News,Today Qatar News,Qatar Bangladesh,Doha Bangla News

কাতার ডেস্ক

সংশ্লিষ্ট খবর