শনিবার ১৬ই জানুয়ারী ২০২১ |

প্রবাসী ছেলের স্ত্রীর শরীরে শ্বশুরের শ্লীলতাহানী

 সোমবার ১১ই জানুয়ারী ২০২১ সকাল ০৮:৪৮:২৪
প্রবাসী

আটক শ্বশুর মো. সিদ্দিক মুসল্লী

পটুয়াখালীর কলাপাড়ায় পুত্রবধূকে শ্লীলতাহানির অভিযোগে শ্বশুর মো. সিদ্দিক মুসল্লীকে (৪৮) আটক করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী বাধঁঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো. আসলাম বলেন, আটককৃতর ছেলে প্রবাসী। রোববার সকাল সাড়ে ৮টার দিকে ঘরে কেউ না থাকার সুযোগে শ্বশুর তার পুত্রবধূকে শ্লীলতাহানির চেষ্টা চালায়। এ সময় পুত্রবধূর ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে শ্বশুর সটকে পড়েন। পরে খবর পেয়ে পুলিশ তাকে আটক করে।

কাতারের আরও খবর

আরো পড়ুন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,প্রবাসীর খবর,প্রবাসী জীবন,প্রবাস জীবন,আজকের প্রবাসী খবর,প্রবাসী বাংলাদেশিদের খবর,প্রবাসী নিউজ,প্রবাসী বাংলা নিউজ,প্রবাস খবর,প্রিয় প্রবাসী,প্রবাস সংবাদ,প্রবাসীদের খবর,প্রবাসী বাংলাদেশি,প্রবাসী বাংলাদেশীদের খবর,প্রবাস বার্তা,প্রবাস নিউজ,প্রবাস সময়,প্রবাস আপডেট,প্রবাসীদের আপডেট,প্রবাস মেইল,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,প্রবাস,প্রবাসের খবর,কাতার নিউজ,গালফ,গালফ বাংলা,প্রবাসী শ্রমিক

বাংলাদেশ জার্নাল

সংশ্লিষ্ট খবর