বৃহঃস্পতিবার ২১শে জানুয়ারী ২০২১ |

চেতনা নাশক দ্রব্য মিশিয়ে কাতার প্রবাসীর বাড়িতে চুরি

 মঙ্গলবার ১২ই জানুয়ারী ২০২১ সকাল ০৭:৫৫:৪৮
চেতনা

সুনামগঞ্জের ছাতকে এক কাতার প্রবাসীর বাড়িতে অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে। খাবারের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে পরিবারের লোকজনদের অচেতন করে চোরেরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকা মূল্যের মালামাল নিয়ে যায়।

রোববার রাতে শহরের নোয়ারাই এলাকায় কাতার প্রবাসী মখবুল হোসেনের বাড়ীতে এ চুরির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মখবুল হোসেনসহ তার পরিবারের লোকজন রাতের খাবার খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়ে। কয়েক মিনিটের মধ্যেই সবাই ঘুমিয়ে অচেতন হয়ে পড়েন।

এ সুবাদে সংঘবদ্ধ চোরেরা প্রবাসীর ঘরে থাকা নগদ ২৬ হাজার টাকা, ৭ ভরি ওজনের স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকা মূল্যের মালামাল চুরি করে নিয়ে যায়। খাবারের সাথে কোন ধরনের চেতনা নাশক দ্রব্য কৌশলে মেশানো হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

অসুস্থ মখবুল হোসেন (৫০) ও শাখাওয়াত (৩০) কে প্রথমে ছাতক ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থ আরো ২ মহিলাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে সোমবার সকালে ছাতক থানার এসআই হাবিবুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, থানায় অভিযোগ দেয়া হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কাতারে আরও বাড়লো হোটেল কোয়ারেন্টাইনের মেয়াদ

কাতারে অ্যাম্বুলেন্সের পেছনে গাড়ি চালালে কত জরিমানা?

কাতারের আরও খবর

আরও পড়ুন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,প্রবাসীর খবর,প্রবাসী জীবন,প্রবাস জীবন,আজকের প্রবাসী খবর,প্রবাসী বাংলাদেশিদের খবর,প্রবাসী নিউজ,প্রবাসী বাংলা নিউজ,প্রবাস খবর,প্রিয় প্রবাসী,প্রবাস সংবাদ,প্রবাসীদের খবর,প্রবাসী বাংলাদেশি,প্রবাসী বাংলাদেশীদের খবর,প্রবাস বার্তা,প্রবাস নিউজ,প্রবাস সময়,প্রবাস আপডেট,প্রবাসীদের আপডেট,প্রবাস মেইল,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,প্রবাস,প্রবাসের খবর,কাতার নিউজ,গালফ,গালফ বাংলা,প্রবাসী শ্রমিক

সিলেট প্রতিদিন

সংশ্লিষ্ট খবর