রবিবার ১৭ই জানুয়ারী ২০২১ |

সিলেটে পরকীয়া প্রেমে ঘর ছেড়ে এখন রাস্তায় প্রবাসীর স্ত্রী

 মঙ্গলবার ১২ই জানুয়ারী ২০২১ সকাল ০৮:২০:০৮
সিলেটে

সিলেট সদর জালালাবাদ থানার কেমিদপুর (ভুলতা) গ্রামের প্রবাসী কবির মিয়ার স্ত্রী দুই সন্তানের জননী তাহমিনা বেগম (২৬) পরকীয়া প্রেমের টানে ঘর ছেড়ে এখন রাস্তায়।

ফিরতে পারছেন না স্বামীর ঘরে ও পিত্রালয়ে। সোমবাব (১১ জানুয়ারি) দুপুরে সিলেট শহরতলী টুকের বাজারে জনতা তাকে ঘেরাও করে রেখেছে।

পরিবার সূত্রে জানা যায়, গত ৯ জানুয়ারি রাতে ‘পরকীয়ার’ টানে দুই সন্তান ফেলে স্বর্ণালংকার ও টাকাকড়ি নিয়ে অজ্ঞাত স্থানে পালিয়ে যান। তার সাথে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় পরদিন ১০ জানুয়ারি জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী (নং-৩৬৪) করেন প্রবাসী কবির মিয়ার মা ছফিনা বেগম। সাধারন ডায়েরীতে অভিযোগ করা হয়- তাহমিনা বেগম পালানোর সময় স্বামীর ঘর থেকে নগদ ৫ লক্ষ টাকা ও ১৫ ভরি স্বর্ণালংকার নিয়ে চলে যান।

পলাতক তাহমিনা বেগম সুনামগঞ্জ জেলাল রায় সন্তুষপুর গ্রামের মৃত আক্তার আলীর মেয়ে।  সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে স্থানীয় লোকজন তাকে সিলেট শহরতলী টুকের বাজারের রাস্তায় পেয়ে ঘেরাও করে রাখে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তাহমিনা জনতার ঘেরাওয়ে আটকা পড়ে রয়েছেন বলে স্থানীয় সংবাদ সুত্রে জানা গেছে। স্থানীয় মোগলগাঁও ইউপি চেয়ারম্যান মো: হিরণ মিয়া ওই মহিলা নিখোঁজ হওয়ার বিষয়টি অবগত রয়েছেন। পরবর্তীতে কি হয়েছে তা অবগত নন বলে জানান তিনি।

এব্যাপারে জানতে এসএমপির জালালাবাদ থানার নবাগত ওসি নাজমুল হুদা খানের সাথে যোগাযোগ করা হলে তিনি যানান একটি সাধারণ ডায়েরী হয়েছে। আমরা মহিলাকে উদ্বার করতে অভিযান চালাচ্ছি।

কাতারে আরও বাড়লো হোটেল কোয়ারেন্টাইনের মেয়াদ

কাতারে অ্যাম্বুলেন্সের পেছনে গাড়ি চালালে কত জরিমানা?

কাতারের আরও খবর

আরও পড়ুন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,প্রবাসীর খবর,প্রবাসী জীবন,প্রবাস জীবন,আজকের প্রবাসী খবর,প্রবাসী বাংলাদেশিদের খবর,প্রবাসী নিউজ,প্রবাসী বাংলা নিউজ,প্রবাস খবর,প্রিয় প্রবাসী,প্রবাস সংবাদ,প্রবাসীদের খবর,প্রবাসী বাংলাদেশি,প্রবাসী বাংলাদেশীদের খবর,প্রবাস বার্তা,প্রবাস নিউজ,প্রবাস সময়,প্রবাস আপডেট,প্রবাসীদের আপডেট,প্রবাস মেইল,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,প্রবাস,প্রবাসের খবর,কাতার নিউজ,গালফ,গালফ বাংলা,প্রবাসী শ্রমিক

সাউথ সুরমা

সংশ্লিষ্ট খবর