রবিবার ১৭ই জানুয়ারী ২০২১ |

সালওয়া রোডে ওরিদুর সার্ভিস সেন্টার চালু

কাতার |  বুধবার ১৩ই জানুয়ারী ২০২১ সকাল ০৯:১২:৪৩
সালওয়া

কাতারের সালওয়া রোড ওরিদুর শাখা আবার চালু করা হয়েছে। গতকাল আনুষ্ঠানিকভাবে ওরিদুর প্রধান ভোক্তা অফিসার ফাতিমা সুলতান আল কুওয়ারিসহ ওরিদু সিনিয়র প্রতিনিধিদের নিয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে অফিসটি আনুষ্ঠানিকভাবে পুনরায় খোলা হয়।

এই সেবা কেন্দ্রে গ্রাহকরা ওরিদুর নেটওয়ার্ক এবং সেলফ সার্ভিস মেশিনগুলো থেকে প্রত্যাশিত সকল সেবা নিয়মিত গ্রহণ করতে সক্ষম হবেন পাশাপাশি তারা ডিজিটাল লেনদেন করতে পারবেন।

এটি এখন চালু রয়েছে এবং ওরিদুর কর্মকর্তারা গ্রাহকদের সব ধরণের মানসম্মত পরিষেবা দেওয়ার জন্য প্রস্তুত রয়েছেন।

ওরিদু প্রধান ভোক্তা অফিসার ফাতিমা সুলতান আল কাওয়ারি বলেছেন, “আমরা সালওয়া রোডের অফিসটি আবার খুলতে পেরে খুবই আনন্দিত, গ্রাহকদের মানসম্মত পরিষেবা প্রদানের জন্য আমাদের আরেকটি বিকল্প সুযোগ তৈরি হলো।

তিনি আরও বলেন, যদিও আমরা আমাদের সম্পূর্ণ ডিজিটালাইজেশনের লক্ষ্যে গ্রাহকদের কাছে প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম তবু্ও আমরা এটা স্বীকার করি যে আমাদের গ্রাহকদের যেখানেই এবং যখনই আমাদের প্রয়োজন হবে আমাদের ঠিক তখনই সেখানে হওয়াটা জরুরি।

সালওয়া রোডে খোলা অীফস এবং আমাদের অন্যান্য সকল চ্যানেলের মাধ্যমে গ্রাহকদের টেলিযোগযোগের সবরকম প্রয়োজনে তাদের সাহায্য করার লক্ষ্যে আমরা এগোচ্ছি।

কাতারে আরও বাড়লো হোটেল কোয়ারেন্টাইনের মেয়াদ

কাতারে অ্যাম্বুলেন্সের পেছনে গাড়ি চালালে কত জরিমানা?

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,কাতারের আপডেট,কাতারের অবস্থা,কাতার প্রবাসী,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতার প্রবাসীদের খবর,কাতার আজকের খবর,কাতার প্রবাসী নিউজ,গালফ নিউজ,বাংলা কাতার,কাতার খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines,Qatar News,Today Qatar News,Qatar Bangladesh

কাতার ডেস্ক

সংশ্লিষ্ট খবর