শনিবার ১৬ই জানুয়ারী ২০২১ |

সৌদি আরবে বিনিয়োগের ঘোষণা দিল কাতার

কাতার |  বুধবার ১৩ই জানুয়ারী ২০২১ সকাল ১০:২১:০৩
সৌদি

২০১৭ সাল থেকে দীর্ঘ সাড়ে তিন বছর কাতারের সাথে সব ধরণের সম্পর্ক ছিন্ন করে রেখেছিল সৌদিআরব। আর এখন সংকট সমাধানের পর সেই দেশে বিনিয়োগের কথা ভাবছে কাতার। সম্প্রতি কাতারের পররাষ্ট্রমন্ত্রী বলেছেন, আল-উলা চুক্তির পর কূটনৈতিক উত্তেজনা কমে এসেছে। ফলে কাতার এখন সৌদি আরব এবং অন্যান্য উপসাগরীয় দেশগুলোতে বিনিয়োগ করার কথা ভাবছে।

কাতার বিনিয়োগ কর্তৃপক্ষ জানিয়েছে, ভবিষ্যতে  যদি এমন সুযোগ থাকে এবং দেশগুলোর রাজনৈতিক ইচ্ছার ধারাবাহিকতা বজায় থাকে, তবে কাতার সব বিষয়ে খোলামেলা থাকবে।

কাতার বিনিয়োগ কর্তৃপক্ষ এমন একটি বিনিয়োগ তহবিল যেটি বিনিয়োগ করার আগে নিজের ব্যবসায়িক সুবিধা এবং প্রকল্পগুলোর ভবিষ্যৎ সম্ভাব্যতার ভিত্তিতে সিদ্ধান্ত  নিয়ে থাকে।  আর সেজন্য বিনিয়োগ কর্তৃপক্ষ বলছে, আমরা সৌদি আরবে খুব ভালো কিছু সুযোগ দেখেছি। কাতার সেগুলোতে বিনিয়োগ করতে আগ্রহী। কাতার বিনিয়োগ কর্তৃপক্ষ বিষয়গুলো অনুসন্ধান করবে।

কাতারে আরও বাড়লো হোটেল কোয়ারেন্টাইনের মেয়াদ

কাতারে অ্যাম্বুলেন্সের পেছনে গাড়ি চালালে কত জরিমানা?

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,কাতারের আপডেট,কাতারের অবস্থা,কাতার প্রবাসী,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতার প্রবাসীদের খবর,কাতার আজকের খবর,কাতার প্রবাসী নিউজ,গালফ নিউজ,বাংলা কাতার,কাতার খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines,Qatar News,Today Qatar News,Qatar Bangladesh

কাতার ডেক্স

সংশ্লিষ্ট খবর