রবিবার ১৭ই জানুয়ারী ২০২১ |

২০২১ সালে কাতার এয়ারওয়েজের অফারে যা থাকছে

কাতার |  বুধবার ১৩ই জানুয়ারী ২০২১ সকাল ১১:৩৮:১৭
২০২১

কাতার এয়ারওয়েজের যাত্রীরা ২০২১ সালে টিকেট কেনার পর প্রয়োজনের বারবার তারিখ পরিবর্তন করার সুযোগ পাবেন। এমনকি কোনো টিকেট কেনার পর তা ফেরত দিতে চাইলে পুরো অর্থমুল্য ফেরত দেওয়া হবে এবং কোনো ধরণের ফি কেটে নেওয়া হবে না।

৩০ এপ্রিল ২০২১ তারিখের আগে যারা টিকেট কিনবে, তারা আগামী ৩১ ডিসেম্বর ২০২১ পর্যন্ত এই সুযোগ পাবে।

আরা যেসব যাত্রী কাতার এয়ারওয়েজের অনলাইনে ট্রাভেল ভাউচার দিয়ে টিকেট কিনবে, তারা পাবে শতকরা ১০ ভাগ বাড়তি মূল্য। এর ফলে গ্রাহকরা খুব সহজে অনলাইনে ট্রাভেল ভাউচার দিয়ে পরবর্তী ভ্রমণের টিকেট কিনতে পারছেন।

আগের যে কোনো সময়ের চেয়ে কাতার এয়ারওয়েজের যাত্রীরা যেন নিশ্চিন্তে এবং নিরাপত্তার সাথে ভ্রমণ করতে পারেন, সেটি নিশ্চিত করাই কাতার এয়ারওয়েজের লক্ষ্য।

এক ক্লিকে কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,কাতারের আপডেট,কাতারের অবস্থা,কাতার প্রবাসী,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতার প্রবাসীদের খবর,কাতার আজকের খবর,কাতার প্রবাসী নিউজ,গালফ নিউজ,বাংলা কাতার,কাতার খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines,Qatar News,Today Qatar News,Qatar Bangladesh,Doha Bangla News

কাতার ডেস্ক

সংশ্লিষ্ট খবর