বৃহঃস্পতিবার ২১শে জানুয়ারী ২০২১ |

কাতার প্রবাসী প্রেমিক যোগাযোগ বন্ধ করায় কবিরাজের কাছে গিয়ে ধর্ষিত

কাতার |  বৃহঃস্পতিবার ১৪ই জানুয়ারী ২০২১ সকাল ০৭:০৯:৩৯
কাতার

ঢাকার ধামরাই উপজেলায় কথিত কবিরাজের কাছে গিয়ে এক নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার উপজেলার একটি গ্রামে এই ঘটনা ঘটে। 

ধর্ষণের অভিযোগে কথিত কবিরাজ মোহাম্মদ ছালামকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি দীর্ঘদিন ধরে কবিরাজি ও তান্ত্রিক চিকিৎসা করে আসছিলেন। এলাকার লোকজন তাঁকে কবিরাজ হিসেবে চেনেন।

পুলিশ জানায়, ওই নারীর সঙ্গে কাতারপ্রবাসী এক যুবকের প্রেমের সম্পর্ক আছে। ২০ দিন ধরে প্রবাসী প্রেমিক তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন।

প্রেমিকের সঙ্গে যোগাযোগ করতে না পেরে প্রতিকারের জন্য ওই নারী গতকাল কথিত ছালাম কবিরাজের কাছে যান। ওই নারীর মুখে সব শুনে অলৌকিকভাবে তাঁর সমস্যার সমাধানের আশ্বাস দেন ছালাম। পরে ওই নারীকে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করেন তিনি। এ সময় ওই নারীর সঙ্গে যাওয়া দুই তরুণ-তরুণী ছালামের কথামতো কক্ষের বাইরে দাঁড়িয়ে ছিলেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, কথিত কবিরাজের কাছে গিয়ে ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন অভিযোগে গতকাল রাতে ধর্ষণ মামলা করেন। মামলার পরপরই অভিযান চালিয়ে ছালামকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার তাঁকে আদালতে পাঠানো হবে।

সালওয়া রোডে উরিদুর সেবাকেন্দ্র চালু

কাতার এয়ারওয়েজের বিশেষ অফার

সৌদিআরবে বিনিয়োগের ঘোষণা দিল কাতার

কাতারে আরও বাড়লো হোটেল কোয়ারেন্টাইনের মেয়াদ

কাতারে অ্যাম্বুলেন্সের পেছনে গাড়ি চালালে কত জরিমানা?

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,কাতারের আপডেট,কাতারের অবস্থা,কাতার প্রবাসী,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতার প্রবাসীদের খবর,কাতার আজকের খবর,কাতার প্রবাসী নিউজ,গালফ নিউজ,বাংলা কাতার,কাতার খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines,Qatar News,Today Qatar News,Qatar Bangladesh,Doha Bangla News

প্রথম আলো

সংশ্লিষ্ট খবর