বৃহঃস্পতিবার ২১শে জানুয়ারী ২০২১ |

A-380 মডেলের সব উড়োজাহাজ ব্যবহার করবে না কাতার এয়ারওয়েজ

কাতার |  বৃহঃস্পতিবার ১৪ই জানুয়ারী ২০২১ সকাল ০৮:২৬:৫৫
A-380

কাতার এয়ারওয়েজের গ্রুপ প্রধান নির্বাহী আকবর আল-বাকার

কাতার এয়ারওয়েজের প্রধান নির্বাহী আকবর আল-বাকের বলেছেন, কাতার এয়ারওয়েজের কেনা ১০টি A-380 মডেলের এয়ারবাস বিমান বহরের অর্ধেক বহর পরিচালনা করা হবে আপাতত। 

করোনভাইরাস মহামারীর ফলে বিশ্বব্যাপী ভ্রমণের চাহিদা কমে যাওয়ায় গত বছর থেকে এই উড়োজাহাজগুলো বন্ধ রয়েছে।

গতবছর অক্টোবরে এক সম্মেলনে আল-বাকের বলেছিলেন, A-380 মডেলের উড়োজাহাজগুলো স্বল্প মেয়াদে আবার আকাশে ফিরবে বলে আমি মনে করি না। করোনভাইরাস সংকটের কারণে এই ধরণের "প্রতিকূল অর্থনীতি" মোকাবেলা করতে হচ্ছে।

যাত্রীদের অনুভূতি ও সুযোগ সুবিধা নিশ্চিত করতে সর্বাধুনিক জ্বালানী সাশ্রয়ী বিমান পরিচালনা করতে চায় কাতার এয়ারওয়েজ। ২০২০ সালের এয়ারলাইন্সের বার্ষিক প্রতিবেদন অনুযায়ী কাতার এয়ারওয়েজ যাত্রীদের ভ্রমণের জন্য টেকসই সমাধান নিশ্চিত করতে সব ধরণের প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

আরও পড়ুন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,কাতারের আপডেট,কাতারের অবস্থা,কাতার প্রবাসী,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতার প্রবাসীদের খবর,কাতার আজকের খবর,কাতার প্রবাসী নিউজ,গালফ নিউজ,বাংলা কাতার,কাতার খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines,Qatar News,Today Qatar News,Qatar Bangladesh,Doha Bangla News

কাতার ডেস্ক

সংশ্লিষ্ট খবর