বৃহঃস্পতিবার ২১শে জানুয়ারী ২০২১ |

ঢাকায় আমিরাতের ভিসা অফিসে বিস্ফোরণ, নিহত ১

 বৃহঃস্পতিবার ১৪ই জানুয়ারী ২০২১ সকাল ০৯:২৫:২৪
ঢাকায়

গুলশান ২ এলাকায় ইম্পেরিয়াল ফিনান্সিয়াল ভবনের নিচতলায় আরব আমিরাত দূতাবাসের ভেতরে এ বিস্ফোরণ হয়। ভবনটিতে এনসিসি ব্যাংকের একটি শাখাও রয়েছে। ঢাকার গুলশানে সংযুক্ত আরব আমিরাতের দূতাবাসের ভেতরে বিস্ফোরণে অন্তত এক জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও সাত জন।

ফায়ার সার্ভিস জানিয়েছে, বুধবার দুপুরে গুলশান ২ এলাকায় ইম্পোরিয়াল ফিনান্সিয়াল ভবনের নিচতলায় আরব আমিরাত দূতাবাসের ভিসা সেন্টারের ভেতরে এ বিস্ফোরণ হয়। ভবনটিতে এনসিসি ব্যাংকের একটি শাখাও রয়েছে।

নিহত আজিজুল হক আজিজ ট্রেড এন্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডের সিনিয়র টেকনিশিয়ান।

এসির বিস্ফোরণে এ ঘটনা ঘটতে পারে ধারণা ফায়ার সার্ভিসের। উদ্ধার কাজে মোতায়েন করা হয় তাদের দুটি ইউনিট।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বিস্ফোরণে ভিসা সেন্টারের অফিস অর্থাৎ ভবনের নিচ তলা সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। নিচ তলায় ভবনের সামনের অংশটায় আরব আমিরাতের ভিসা সেন্টার। ভবনের নিচে বেশি ক্ষয়ক্ষতি হলেও ছাঁদে এসির আউটবক্সের সামনে আজিজুলের মরদেহ পাওয়া যায়।

খোঁজ নিয়ে জানা যায়, ১৪ তলা ভবনটিতে আরব আমিরাতের ভিসা সেন্টারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের নয়টি অফিস রয়েছে। ভবনটিতে এখন সব অফিস সাময়িক সময়ের জন্য বন্ধ করে দেয়া হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ।

আরও পড়ুন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,প্রবাসীর খবর,প্রবাসী জীবন,প্রবাস জীবন,আজকের প্রবাসী খবর,প্রবাসী বাংলাদেশিদের খবর,প্রবাসী নিউজ,প্রবাসী বাংলা নিউজ,প্রবাস খবর,প্রিয় প্রবাসী,প্রবাস সংবাদ,প্রবাসীদের খবর,প্রবাসী বাংলাদেশি,প্রবাসী বাংলাদেশীদের খবর,প্রবাস বার্তা,প্রবাস নিউজ,প্রবাস সময়,প্রবাস আপডেট,প্রবাসীদের আপডেট,প্রবাস মেইল,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,প্রবাস,প্রবাসের খবর,কাতার নিউজ,গালফ,গালফ বাংলা,প্রবাসী শ্রমিক

নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম

সংশ্লিষ্ট খবর