বৃহঃস্পতিবার ২১শে জানুয়ারী ২০২১ |

ক্ষমতা গ্রহণের এক মাসেই কুয়েত সরকারের পদত্যাগ

 বৃহঃস্পতিবার ১৪ই জানুয়ারী ২০২১ সকাল ০৯:২৭:৩৭
ক্ষমতা

সাবাহ আল-খালিদ আল-সাবাহ - ছবি : সংগৃহীত

সরকার গঠনের মাত্র এক মাসের মাথায় কুয়েতের আমিরের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন কুয়েত সরকারের প্রধানমন্ত্রী সাবাহ আল-খালিদ আল-সাবাহ। কুয়েতের রাষ্ট্র পরিচালিত সংবাদ সংস্থা কুনা এ খবর জানিয়েছে। 

তবে এ পদত্যাগের কোনো কারণ জানানো হয়নি।

কুয়েতের সরকারি যোগাযোগ কার্যালয় (সিজিসি) জানিয়েছে, ‘সরকার ও পার্লামেন্টের মধ্যকার সম্পর্ক উন্নয়নে এবং জাতীয় স্বার্থ সমুন্নত রাখার’ কথা উল্লেখ করে সরকার পদত্যাগপত্র জমা দিয়েছে। তবে বিস্তারিতভাবে কিছু বলা হয়নি।

গত সপ্তাহে আইনপ্রণেতারা ‘সাংবিধানিক বিচ্যুতির’ অভিযোগে প্রধানমন্ত্রীকে জেরা করার দাবি জানিয়েছিল।

এ জেরার সময় নির্ধারণ করা হয়েছিল ১৯ জানুয়ারি একটি পার্লামেন্ট অধিবেশনে।

নিয়ম অনুযায়ী দেশটির আমির শেখ নাওয়াফ আল-আহমেদ আল-সাবাহের কাছে তার সরকারের পদত্যাগপত্র জমা দিয়েছেন শেখ সাবাহ।

আরও পড়ুন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,প্রবাসীর খবর,প্রবাসী জীবন,প্রবাস জীবন,আজকের প্রবাসী খবর,প্রবাসী বাংলাদেশিদের খবর,প্রবাসী নিউজ,প্রবাসী বাংলা নিউজ,প্রবাস খবর,প্রিয় প্রবাসী,প্রবাস সংবাদ,প্রবাসীদের খবর,প্রবাসী বাংলাদেশি,প্রবাসী বাংলাদেশীদের খবর,প্রবাস বার্তা,প্রবাস নিউজ,প্রবাস সময়,প্রবাস আপডেট,প্রবাসীদের আপডেট,প্রবাস মেইল,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,প্রবাস,প্রবাসের খবর,কাতার নিউজ,গালফ,গালফ বাংলা,প্রবাসী শ্রমিক

নয়া দিগন্ত

সংশ্লিষ্ট খবর