বৃহঃস্পতিবার ২১শে জানুয়ারী ২০২১ |

প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাত কাটিয়ে ধরা কৃষক লীগের নেতা

 বৃহঃস্পতিবার ১৪ই জানুয়ারী ২০২১ সকাল ০৯:৫৭:১৩
প্রবাসীর

ঢাকা জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রাজ

প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাত কাটানোর পর ভোরে এলাকাবাসীর হাতে ধরা খেয়েছেন ঢাকা জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রাজ (৪৫)। 

ঘটনাটি ঘটে কেরানীগঞ্জের রোহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে। এ সময় তাকে গণধোলাই দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজসহ ওই নারীকে থানায় নিয়ে আসে। পরে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে দুজনকেই আদালতে পাঠিয়ে দিয়েছে পুলিশ। সিরাজুল ইসলামের বাড়ি উপজেলার নবাবচর গ্রামে।

জানা গেছে, ওই নারীর স্বামী দীর্ঘদিন ধরে আফ্রিকা প্রবাসী। তিনি সম্পর্কে সিরাজুল ইসলাম রাজের মামাতো বোন। স্বামীর অবর্তমানে রাজের সঙ্গে তার পরকীয়া সম্পর্ক তৈরি হয়। মাঝে-মধ্যেই নারীর শ্বশুরবাড়িতে তার কক্ষে রাতের বেলা যাতায়াত করতেন তিনি। 

মঙ্গলবার রাতে রাজ ওই নারীর কক্ষে প্রবেশ করেন। বিষয়টি এলাকাবাসী টের পেয়ে বুধবার ভোরে তাকে আটক করে গণধোলাই দেন।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, পরকীয়ার অভিযোগে এক নারী ও এক পুরুষকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ৪৯৮ ধারায় পরকীয়ার অভিযোগ এনে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,কাতারের আপডেট,কাতারের অবস্থা,কাতার প্রবাসী,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতার প্রবাসীদের খবর,কাতার আজকের খবর,কাতার প্রবাসী নিউজ,গালফ নিউজ,বাংলা কাতার,কাতার খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines,Qatar News,Today Qatar News,Qatar Bangladesh,Doha Bangla News

যুগান্তর

সংশ্লিষ্ট খবর