শনিবার ৬ই মার্চ ২০২১ |

নিখোঁজের ১০ দিন পর নদীতে মিললো প্রবাসীর শিশুর লাশ

 শনিবার ২৩শে জানুয়ারী ২০২১ সকাল ১০:২২:৪০
নিখোঁজের

কুমিল্লার মেঘনা উপজেলায় নিখোঁজের ১০ দিন পর রিফানুল ইসলাম ওরফে রিফান নামে পাঁচ বছর বয়সী এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার ওমরাকান্দা ব্রিজ এলাকায় পুরনো মেঘনা নদী থেকে ওই শিশুর লাশটি উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

রিফান উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মো: শরীফুল ইসলামের ছেলে।

মেঘনা থানার ওসি মো: আবদুল মজিদ বলেন, গত ১২ জানুয়ারি বাড়ির সামনে থেকে শিশু রিফান নিখোঁজ হয়েছিলো। এ ঘটনায় শিশুর পরিবার বিভিন্ন এলাকায় মাইকিং করে। ওই দিনই থানায় জিডি করে তারা।

তিনি আরো বলেন, লাশটি অর্ধগলিত, তাই শরীরে কোনো আঘাতের দাগ রয়েছে কিনা বোঝা যাচ্ছে না। এছাড়া চেহারাও পরিষ্কার বোঝা যাচ্ছে না। লাশের শরীরে থাকা কাপড় দেখে পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করেছে। আমরা ময়নাতদন্তের পাশাপাশি ওই শিশুর ডিএনএ প্রোফাইলও তৈরি করছি। এর মাধ্যমে পরিচয় নিশ্চিত হতে পারবো। পিবিআই ও সিআইডির তদন্ত দলও ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে তিনি জানান।

কাতারের আরও খবর পড়তে এখানে ক্লিক করুন

সবার আগে কাতারের আপডেট পেতে এখানে ক্লিক করে লাইক দিন

কাতারে আসার পর যাদের হোটেল কোয়ারেন্টাইন লাগবে না


গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,প্রবাসীর খবর,প্রবাসী জীবন,প্রবাস জীবন,আজকের প্রবাসী খবর,প্রবাসী বাংলাদেশিদের খবর,প্রবাসী নিউজ,প্রবাসী বাংলা নিউজ,প্রবাস খবর,প্রিয় প্রবাসী,প্রবাস সংবাদ,প্রবাসীদের খবর,প্রবাসী বাংলাদেশি,প্রবাসী বাংলাদেশীদের খবর,প্রবাস বার্তা,প্রবাস নিউজ,প্রবাস সময়,প্রবাস আপডেট,প্রবাসীদের আপডেট,প্রবাস মেইল,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,প্রবাস,প্রবাসের খবর,কাতার নিউজ,গালফ,গালফ বাংলা,প্রবাসী শ্রমিক

নয়া দিগন্ত

সংশ্লিষ্ট খবর