শনিবার ৬ই মার্চ ২০২১ |

কাতারে আরও তিনটি নতুন হাসপাতাল

কাতার |  শনিবার ২৩শে জানুয়ারী ২০২১ সন্ধ্যা ০৭:৪১:৪০
কাতারে

কাতারে নতুন আরও তিনটি হাসপাতাল নির্মাণ করতে যাচ্ছে সরকারী নির্মাণকারী সংস্থা আশগাল।

এসব হাসপাতালে সাধারণ এবং বিশেষ বিভাগ, ডেন্টাল বিভাগ, ফিজিওথেরাপী এবং পরিবার বিভাগ থাকবে।

হাসপাতাল তিনটি নির্মাণ করা হচ্ছে আইন খালেদ, আলসাদ এবং আল খোর এলাকায়। এসব হাসপাতাল চলতি বছরের শেষদিকে চালু করা হবে বলে জানিয়েছে আশগাল কর্তৃপক্ষ। 

এরমধ্যে আলসাদ এলাকায় প্রায় ত্রিশ হাজার বর্গমিটার জায়গা জুড়ে হাসপাতালটি নির্মাণ করা হবে। প্রতিদিন দেড় হাজার রোগীকে সেবা দিতে পারবে এই হাসপাতাল।

আলখোর এলাকার হাসপাতালে প্রতিদিন সেবা নিতে পারবেন ৬৫০ জন রোগী।

এরইমধ্যে দক্ষিণ আল ওয়াকরা এলাকার হাস্পাতালের নির্মাণ কাজ শেষ হয়েছে। অত্যাধুনিক এই হাসপাতালে আছে মসজিদ এবং বিশাল পার্কিং ব্যবস্থা।

কাতারের আরও খবর পড়তে এখানে ক্লিক করুন

সবার আগে কাতারের আপডেট পেতে এখানে ক্লিক করে লাইক দিন

কাতারে আসার পর যাদের হোটেল কোয়ারেন্টাইন লাগবে না

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,প্রবাসী,প্রবাস,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের সংবাদ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,কাতারের আপডেট,কাতারের অবস্থা,কাতার প্রবাসী,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতার প্রবাসীদের খবর,কাতার আজকের খবর,কাতার প্রবাসী নিউজ,গালফ নিউজ,বাংলা কাতার,কাতার খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines,Qatar News,Today Qatar News,Qatar Bangladesh

গালফ বাংলা

সংশ্লিষ্ট খবর