বুধবার ৩রা মার্চ ২০২১ |

লটারিতে সাড়ে ৮ হাজার কোটি টাকা জয়

 রবিবার ২৪শে জানুয়ারী ২০২১ সকাল ০৭:৪৪:৪৯
লটারিতে

মেগা মিলিয়নস লটারি কিনে এক বিলিয়ন ডলার বা বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে ৮ হাজার কোটি টাকা জিতে নিয়েছেন যুক্তরাষ্ট্রের মিশিগান প্রদেশের এক ভাগ্যবান ব্যক্তি। শনিবার মেগা মিলিয়নস কর্তৃপক্ষ এক বিবৃতিতে এ খবর নিশ্চিত করেছে।

লটারির বিজয়ী নাম্বারটি হচ্ছে ৪-২৬-৪২-৫০-৬০। তবে বিজয়ীর নাম এখনো প্রকাশ করা হয়নি। এ খবর দিয়েছে সিএনএন।

খবরে বলা হয়েছে, এটি মেগা মিলিয়নসের ইতিহাসের দ্বিতীয় মূল্যবান লটারি জয়। অপরদিকে যুক্তরাষ্ট্রের ইতিহাসে এটি ৩য় সর্বোচ্চ। এখনো জয়ী ব্যক্তির পরিচয় জানা যায়নি।

তবে লটারির নিয়ম অনুযায়ী, তাকে অর্থ গ্রহণের ক্ষেত্রে তার পরিচয় প্রকাশ করতে হবে। যুক্তরাষ্ট্রের নিয়ম অনুযায়ী তিনি একবারেও পুরো অর্থ নিতে পারেন আবার ২৯ কিস্তিতে ভাগ করেও নিতে পারেন। তাকে তার এই অর্থের ওপর বড় অংকের করও দিতে হবে সরকারকে।

কাতারের আরও খবর পড়তে এখানে ক্লিক করুন

সবার আগে কাতারের আপডেট পেতে এখানে ক্লিক করে লাইক দিন

কাতারে নির্মিত হচ্ছে আরও তিনটি নতুন হাসপাতাল 

কাতারে করোনা পরিস্থিতি নিয়ে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী

কাতারে করোনায় আক্রান্তের সংখ্যা আবার বাড়ছে

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,প্রবাসীর খবর,প্রবাসী জীবন,প্রবাস জীবন,আজকের প্রবাসী খবর,প্রবাসী বাংলাদেশিদের খবর,প্রবাসী নিউজ,প্রবাসী বাংলা নিউজ,প্রবাস খবর,প্রিয় প্রবাসী,প্রবাস সংবাদ,প্রবাসীদের খবর,প্রবাসী বাংলাদেশি,প্রবাসী বাংলাদেশীদের খবর,প্রবাস বার্তা,প্রবাস নিউজ,প্রবাস সময়,প্রবাস আপডেট,প্রবাসীদের আপডেট,প্রবাস মেইল,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,প্রবাস,প্রবাসের খবর,কাতার নিউজ,গালফ,গালফ বাংলা,প্রবাসী শ্রমিক

মানবজমিন

সংশ্লিষ্ট খবর