বুধবার ৩রা মার্চ ২০২১ |

বিদেশিদের কুয়েতে প্রবেশে নিষেধাজ্ঞা

 সোমবার ২২শে ফেব্রুয়ারি ২০২১ সকাল ০৯:৫০:০৩
বিদেশিদের

করোনা সংক্রমণ বৃদ্ধি রোধে আবারও সব ফ্লাইট বন্ধ করে দিয়েছে কুয়েত। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বিদেশি কেউ কুয়েতে প্রবেশ করতে পারবেন না। একইভাবে যারা বর্তমানে কুয়েতে অবস্থান করছেন তারাও নিজ দেশে ফিরতে পারবেন না।

ইতিপূর্বে দেশটির সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ বলেছিল, রবিবার থেকে বাংলাদেশসহ নিষেধাজ্ঞা আরোপ করা বিশ্বের ৩৫টি দেশের অভিবাসীরা সরাসরি কুয়েত প্রবেশ করতে পারবেন। লাগবে না তৃতীয় কোনো দেশে ১৪ দিনের কোয়ারেন্টাইন।

কিন্তু করোনা সংক্রমণ যাতে না ছড়াতে পারে সেজন্য গতকাল হঠাৎ করে বদল করা হলো পূর্বের সিদ্ধান্ত। তবে কুয়েতি নাগরিকদের চলাচলে নিষেধাজ্ঞা নেই।

কাতারের আরও খবর পড়তে এখানে ক্লিক করুন

কাতারের সর্বশেষ আপডেট পেতে এখানে ক্লিক করে লাইক দিন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,প্রবাসীর খবর,প্রবাসী জীবন,প্রবাস জীবন,আজকের প্রবাসী খবর,প্রবাসী বাংলাদেশিদের খবর,প্রবাসী নিউজ,প্রবাসী বাংলা নিউজ,প্রবাস খবর,প্রিয় প্রবাসী,প্রবাস সংবাদ,প্রবাসীদের খবর,প্রবাসী বাংলাদেশি,প্রবাসী বাংলাদেশীদের খবর,প্রবাস বার্তা,প্রবাস নিউজ,প্রবাস সময়,প্রবাস আপডেট,প্রবাসীদের আপডেট,প্রবাস মেইল,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,প্রবাস,প্রবাসের খবর,কাতার নিউজ,গালফ,গালফ বাংলা,প্রবাসী শ্রমিক

ইত্তেফাক

সংশ্লিষ্ট খবর