বুধবার ৩রা মার্চ ২০২১ |

ইরাকের সামরিক বিমানঘাঁটিতে ৪ দফা রকেট হামলা

 সোমবার ২২শে ফেব্রুয়ারি ২০২১ সকাল ১১:৫০:০৩
ইরাকের

ইরাকের রাজধানী বাগদাদের ৬০ কিলোমিটার উত্তরে অবস্থিত সালাউদ্দিন প্রদেশের আল-বালাদ বিমান ঘাঁটিতে রকেট হামলা হয়েছে। এই ঘাঁটিতে মার্কিন সেনাবাহিনীর সদস্যরাও অবস্থান করছে বলে জানা গেছে।

ইরাকের স্থানীয় ‘সাবেরিন’ নিউজ চ্যানেলের বরাতে দিয়ে সংবাদ সংস্থা আনদুলো জানায়, শনিবার রাতে ঐ ঘাঁটিতে তিনটি রকেট আঘাত হানে। তবে কেউ হতাহত হয়নি।

ইরাকে অবস্থিত মার্কিন সামরিক ঘাঁটি ও সামরিক বহরে হামলার ঘটনা সম্প্রতি বেড়েছে। ইরাকের জনগণ ও রাজনৈতিক দলগুলো সেদেশে মার্কিন সেনা উপস্থিতির বিরোধিতা করছে। তারা সেদেশ থেকে অবিলম্বে মার্কিন সেনা প্রত্যাহার চায়।

ইরাকের সাবেক প্রধানমন্ত্রী ও রাজনীতিবিদ নুরি আল মালিকি চলতি সপ্তাহেই ঘোষণা করেছেন, সেদেশে বিদেশি সেনাদের কোনও প্রয়োজন নেই। এর আগে ইরাকের সংসদ মার্কিন সেনা বহিষ্কারের বিষয়ে একটি বিল অনুমোদন করেছে।

কাতারের আরও খবর পড়তে এখানে ক্লিক করুন

কাতারের সর্বশেষ আপডেট পেতে এখানে ক্লিক করে লাইক দিন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

প্রবাসী,প্রবাসীর খবর,প্রবাসী জীবন,প্রবাস জীবন,আজকের প্রবাসী খবর,প্রবাসী বাংলাদেশিদের খবর,প্রবাসী নিউজ,প্রবাসী বাংলা নিউজ,প্রবাস খবর,প্রিয় প্রবাসী,প্রবাস সংবাদ,প্রবাসীদের খবর,প্রবাসী বাংলাদেশি,প্রবাসী বাংলাদেশীদের খবর,প্রবাস বার্তা,প্রবাস নিউজ,প্রবাস সময়,প্রবাস আপডেট,প্রবাসীদের আপডেট,প্রবাস মেইল,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,সৌদিআরব,বাহরাইন,আরব আমিরাত,ওমান,কুয়েত,উপসাগরীয় দেশ,উপসাগরীয় খবর,মধ্যপ্রাচ্য,প্রবাস,প্রবাসের খবর,কাতার নিউজ,গালফ,গালফ বাংলা,প্রবাসী শ্রমিক

ইত্তেফাক

সংশ্লিষ্ট খবর