কাতারে প্রবাসীদের জন্য বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর

কাতারে প্রবাসীদের মধ্যে যারা চাকরি খুঁজছেন, তাদের জন্য গালফ বাংলার পক্ষ থেকে এই নিয়মিত আয়োজন।

আজ বৃহস্পতিবার প্রকাশিত এসব বিজ্ঞপ্তির মধ্যে যে পদে আপনি কাজ করতে আগ্রহী, ওই পদের কোম্পানির ইমেইলে আপনার সিভি পাঠাবেন বা সরাসরি তাদের নাম্বারে যোগাযোগ করবেন।

মনে রাখবেন, ভালো কোম্পানিতে চাকরি পেতে হলে নিজের একটি সুন্দর সিভি থাকতে হয়। তাই দেরি না করে আজই একটি সিভি বানিয়ে নিন এবং কিভাবে বিভিন্ন কোম্পানির ইমেইলে সিভি পাঠাতে হয়, তা শিখে নিন।

এই চাকরির খবরগুলো আপনিও শেয়ার করতে পারেন, যাতে অন্য প্রবাসীরা নিজেদের পছন্দ মতো কাজ খুঁজে পেতে পারেন। আর নিয়মিত চাকরির খবর পেতে গালফ বাংলার সাথে থাকুন এবং চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন এই লিংকে ক্লিক করে।

চাকরির প্রথম খবর

একটি কোম্পানিতে ড্রাইভার, অফিসবয়সহ অন্য পদে লোক নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা নিচে উল্লেখিত নাম্বারে সরাসরি যোগাযোগ করুন:

চাকরির দ্বিতীয় খবর

একটি স্পেয়ার পার্টস দোকানে মার্কেটিং এক্সিকিউটিভ, শোরুম সেলসম্যান এবং ড্রাইভার নিয়োগ দেওয়া হবে। বিস্তারিত দেখুন নিচের বিজ্ঞপ্তিতে:

চাকরির তৃতীয় খবর

ডাটা এন্ট্রি কাজের জন্য জরুরি ভিত্তিতে লোক নিয়োগ দেওয়া হবে। বেতন হবে আড়াই হাজার থেকে তিন হাজার রিয়াল। বিস্তারিত দেখুন নিচের বিজ্ঞপ্তিতে:

চাকরির চতুর্থ খবর

একটি ট্রেডিং কোম্পানিতে সেলস কাজের জন্য লোক নিয়োগ দেওয়া হবে। এক-দু বছরের অভিজ্ঞতা এবং কম্পিউটার জ্ঞান থাকা লাগবে। আগ্রহীরা বিস্তারিত দেখুন নিচে:

আপনার জন্য আরও খবর

Loading...
,