কাতারে ড্রিম ডেস্টিনেশনস সার্ভিসের উদ্বোধন করলেন রাষ্ট্রদূত

কাতারে চালু হলো প্রবাসী বাংলাদেশি তরুণদের মালিকানাধীন ড্রিম ডেস্টিনেশনস সার্ভিস।

কাতারে বসবাসরত বাংলাদেশিদের বিভিন্ন ধরণের সরকারি ও বেসরকারি সেবার অনলাইন সার্ভিস এবং কাতার থেকে বিভিন্ন দেশের ভিজিট ভিসা প্রসেসিংসহ অন্যান্য সেবা দিতে যাত্রা শুরু করেছে এই প্রতিষ্ঠানটি।

২৬ ফেব্রুয়ারি সোমবার কাতারের আজিজিয়া এলাকায় সন্ধ্যায় ড্রিম ডেস্টিনেশনস সার্ভিসের উদ্বোধন করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. নজরুল ইসলাম।

এ সময় তিনি প্রতিষ্ঠানটি ঘুরে দেখেন এবং আশা প্রকাশ করে বলেন, এর মাধ্যমে এই এলাকায় বসবাসরত প্রবাসীরা খুব সহজে সব ধরণের প্রয়োজনীয় সেবা পেতে পারেন।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ড্রিম ডেস্টিনেশনস সার্ভিসের ব্যবস্থাপক সালমান নূর এবং ভিসা কনসালট্যান্ট আবজল আহমদ। এ সময় উপস্থিত কাতার প্রবাসী বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ প্রতিষ্ঠানটির জন্য শুভকামনা জানান।

কাতারে বাংলাদেশি প্রবাসীদের জন্য সব ধরণের সরকারি সার্ভিস, নতুন কোম্পানি প্রতিষ্ঠা থেকে শুরু করে সব প্রয়োজনীয় কাজ, কাতারে ও বাংলাদেশে ব্যাংক একাউন্ট খোলাসহ টাইপিং ও ডিজাইনের সব কাজ করা যাবে ড্রিম ডেস্টিনেশনস সার্ভিসে।

এছাড়া কাতার থেকে সহজে ইউরোপ, আমেরিকা, কানাডা, ইউকে, শেনজেনসহ বিভিন্ন দেশের ভিজিট ভিসা প্রসেসিংয়ের পাশাপাশি সৌদিআরবের মাল্পিপল ভিসা এবং উমরাহ সার্ভিসও দিচ্ছে এই প্রতিষ্ঠান।

Loading...
,