ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

নিহত মোছাঃ সুমাইয়া আক্তার (২৭) এর স্বামী মোঃ রেনু মিয়া দীর্ঘ ২ বছর যাবত প্রবাসে অবস্থান করছে। মৃত্যুকালে সে ৩ বছরের এক ছেলে সন্তান রেখে যান।

কাতারে বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

প্রতিদিনের মতো গতকাল ২৮ অক্টোবর রাতে নিজগৃহে সন্তানকে নিয়ে ঘুমিয়েছিল। ২৯ অক্টোবর রবিবার সকাল ৯ টা পর্যন্ত ঘুম থেকে উঠে দরজার না খুললে পাড়াপ্রতিবেশী ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে মৃত্যু অবস্থা খাটের পাশে পরে থাকতে দেখেন।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

এই মৃত্যুকে কেন্দ্র করে পাড়াপ্রতিবেশী প্রত্যক্ষদর্শী অনেকে বলছে বৈদ্যুতিক শর্টে মারা গেছে আবার ঘরের সিলিং এ ওড়না ঝুলতে দেখা যায়। এরপর তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক সুমাইয়াকে মৃত ঘোষণা করেন।  

নিহত মোছাঃ সুমাইয়া আক্তার এর মা বলেন, আমার মেয়ের সংসারের অশান্তির কারনে স্বামী ও তার লোকজনের মানুষিক নির্যাতনের কারনে এই মৃত্যু হয়েছে। আমি তার সর্বোচ্চ বিচার দাবী করছি।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

নিহত মোছাঃ সুমাইয়া আক্তার এর বাসুর আক্তার হোসেন বলেন, আমি ভাই দুই বছর যাবত প্রবাসে। আমরা পৃথক পৃথক ভাবে জীবন সংসার নিয়ে ব্যস্ত। কি কারনে কিভাবে এই মৃত্যুর ঘটনা ঘটেছে সেটা আমরা কনফার্ম বলতে পারব না।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু আহমেদ মৃত্যুর ঘটনা সততা নিশ্চিত করে জানান, এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে নিশ্চিত মৃত্যুর কারন জানা যাবে।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন:

Loading...
,