সিলেটে প্রবাসীসহ আটক ২৮ নারী-পুরুষ

লন্ডন প্রবাসী দুই ভাইয়ের মধ্যে জমি সংক্রান্ত বিরোধের জেরে উত্তেজনা বিরাজ করায় নারীসহ ২৮ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৭ জানুয়ারি) সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। আটকের পর ২১জনকে ১৫১ ধারায় আদালতে প্রেরণ করে পুলিশ। অপর ৭জন নারীকে ছেড়ে দেওয়া হয়।

জানা গেছে, দীর্ঘদিন ধরে পশ্চিম শ্বাসরাম গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মান্নান উরফে মসকুদ আলী ও তার ভাই আব্দুল কুদ্দুছ উরফে চিকন আলীর মধ্যে জমি সংক্রান্ত বিরোধ ও মামলা-মোকদ্দমা রয়েছে।

বিষয়টি নিস্পত্তি করতে স্থানীয় পঞ্চায়েতসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ব্যর্থ হন। একপর্যায়ে বিষয়টি নিস্পত্তির উদ্যোগ নেন পৌরসভার মেয়র মুহিবুর রহমান।

কিন্তু আজ শনিবার সকালে উভয় পক্ষের লোকজনদের মধ্যে উত্তজনা বিরাজ করলে খবর দেয়া হয় পুলিশকে।

অনাকাঙ্খিত ঘটনা এড়াতে বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ উভয় পক্ষের প্রবাসীসহ ২৮জন নারী-পুরুষকে আটক করে থানায় নিয়ে নিয়ে যায়।

Join us on WhatsApp for latest updates.

এরপর তাদের মধ্যে ২১জনকে শনিবার বিকেলে ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ এবং মানবিক দিক বিবেচনায় শিশুসহ ৭ নারীকে তাদের পরিবারের জিম্মায় দেওয়া হয়।

আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ‘উভয় পক্ষের লোকজন রক্তক্ষয়ী সংঘর্ষের জন্য প্রসস্তত নিচ্ছিল। খবর পেয়েই আমরা অনাকাঙ্খিত ঘটনা এড়াতে ২৮জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

Please LIKE our New Facebook Page for latest updates.

এর মধ্যে ২১জনকে আদালতে প্রেরণ করা হয়।

আরো পড়ুন

Loading...
,