বুধবার ৫ই আগস্ট ২০২০ |

কাতারে ৫০০ প্রবাসীর পাশে ফটিকছড়ি সমিতি

 মঙ্গলবার ৭ই এপ্রিল ২০২০ সকাল ০৮:১৫:১১
কাতারে

কর্মহীন পাঁচ’শ প্রবাসীর পাশে দাঁড়িয়েছে সামাজিক সংগঠন-ফটিকছড়ি সমিতি কাতার। রোববার রাতে এসব কর্মহীন প্রবাসীর হাতে খাদ্যদ্রব্য তুলে দেয়া হয়। দেশটির রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও কমিউনিটি নেতাদের যার যার অবস্থান থেকে এসব প্রবাসীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়।

কাতারে করোনাভাইরাসের কারণে বন্ধ গেছে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, কর্মহীন হয়ে পড়েছেন প্রবাসীরা। তাদের সাহায্যে এগিয়ে আসলো কাতারের সামাজিক সংগঠন ফটিকছড়ি সমিতি। রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও কমিউনিটির নেতাদের কর্মহীন শ্রমিকদের সাহায্য এগিয়ে আসার আহ্বান জানান প্রবাসীরা।

কাতারে বাংলাদেশি সব সংগঠনকে যার যার অবস্থান থেকে প্রবাসীদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান সমিতির নেতাদের। এই সময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি আব্দুল আল মঞ্জুর, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক শেখ জয়নালসহ কমিটির অন্যান্য সদস্যরা

দেশটিতে কোভিড-১৯ এ এখন পর্যন্ত আক্রান্ত হয়ে দুই বাংলাদেশিসহ মারা গেছেন চার জন। সোমবার নতুন করে আক্রান্ত ২২৮ জনসহ মোট আক্রান্ত ১৮৩২ জনে দাঁড়িয়েছে।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

সংশ্লিষ্ট খবর