সোমবার ২৮শে সেপ্টেম্বর ২০২০ |

আরব আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন

 শুক্রবার ৭ই আগস্ট ২০২০ রাত ০২:৩৪:৫৮
আরব

সংযুক্ত আরব আমিরাতের আজমানের একটি মার্কেট ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে। বুধবার সন্ধ্যায় আজমানের একটি ফল ও সবজির বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আল আরাবিয়ার খবরে বলা হয়, লেবাননে ভয়াবহ বিস্ফোরণের পর আজমানের শিল্পাঞ্চলে অবস্থিত ওই মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে আগুনে তেমন হতাহতের খবর পাওয়া যায়নি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ফুটেজে দেখা যায়, দাউ দাউ করে জ্বলতে থাকা আগুন ধীরে ধীরে পুরো এলাকা গ্রাস করে ফেলে। পরে ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিট তিন ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

দুবাই, শারজাহ ও উম্মে আল কোওয়াইন সিভিল ডিফেন্স স্টেশনগুলোর ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নেভাতে যোগ দিয়েছিল। তাৎক্ষণিকভাবে হতাহত বা আগুনে ক্ষতির পরিমাণ জানা যায়নি।

আজমানের স্থানীয় প্রশাসন জানিয়েছে, অগ্নিকাণ্ডের প্রথম দু-তিন ঘণ্টার মধ্যে যদি ফায়ার সার্ভিসকর্মীরা নিয়ন্ত্রণ নিতে সক্ষম না হতো, তা হলে আশপাশের ভবনগুলোতে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা ছিল।

মোবাইলে সবার আগে খবর পেতে হলে এখানে ক্লিক করুন

ফেসবুকে গালফবাংলার সাথে থাকতে এখানে ক্লিক করে লাইক দিন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,দোহা,দোহার খবর,প্রবাসী,কাতার প্রবাসী,প্রবাসীর খবর,Qatar,Doha,Qatar News,Doha News

সংশ্লিষ্ট খবর