শনিবার ২৮শে নভেম্বর ২০২০ |

ধর্ষণে ৮ মাসের অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী, থানায় মামলা

 রবিবার ২৫শে অক্টোবর ২০২০ রাত ০৩:৩০:৫০
ধর্ষণে

বাগেরহাটের রামপালে ইয়ামিন নামের এক লম্পট দীর্ঘদিন ধরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

এতে ওই নারী ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

এ ঘটনায় ওই অন্তঃসত্ত্বা গৃহবধূ বাদী হয়ে শুক্রবার (২৩ অক্টোবর) রাতে রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইয়ামিনের নামে মামলা করছেন। মামলা দায়েরের পর ইয়ামিনকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল আলম জানান, রামপাল উপজেলার তালবুনিয়া গ্রামের প্রবাসী (বেলাল হোসেন) জীবিকার তাগিদে ভারতে যান। সেখানে সে প্রায় এক বছর ৭ মাস অবস্থান করা কালে সুযোগ পেয়ে একই এলাকার মতিয়ার শেখের ছেলে লম্পট ইয়ামিন গত ৫ জানুয়ারি রাত ১১টায় ওই গৃহবধূকে ধর্ষণ করে।

এ সময় ওই গৃহবধূর নগ্ন ছবি ইয়ামিন তার মোবাইলে ধারণ করে। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মাসের পর মাস এভাবে তাকে ধর্ষণ করে। এতে ওই গৃহবধূ অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়া ওই প্রবাসীর স্ত্রী এ ঘটনায় শুক্রবার রাতে রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইয়ামিনের নামে মামলা করেছেন। প্রবাসীর স্ত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইয়ামিনকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

১ ডিসেম্বর পর্যন্ত কাতারে হোটেল কোয়ারেন্টিন বাধ্যতামূলক

কাতারের সব খবর পেতে আজই লাইক দিয়ে যুক্ত থাকুন এই পেজে

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর

বাংলা ট্রিবিউন

সংশ্লিষ্ট খবর