ইমোর নতুন ফিচার ‘অ্যানুয়াল রিপোর্ট’

ঈদুল ফিতরকে কেন্দ্র করে ‘অ্যানুয়াল রিপোর্ট’ নামে নতুন এক ফিচার চালু করেছে তাৎক্ষণিক বার্তা আদান প্রদানের মাধ্যম ‘ইমো’। এই ফিচার ব্যবহারকারীদের মধ্যকার যোগাযোগ আরও উন্নত এবং সহজ করে তুলবে বলে আশা প্ল্যাটফর্মটির।

কাতারের সব খবর হোয়াটসঅ্যাপে পেতে চাইলে এখানে ক্লিক করুন

নতুন ফিচারটির মাধ্যমে ইমো ব্যবহারকারীরা তাদের প্রিয়জনদের সঙ্গে গত বছর অর্থাৎ ২০২২ সালের ‘অ্যানুয়াল রিপোর্ট’ আদান-প্রদান করতে পারবেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় ইমো।

এতে বলা হয়, ব্যবহারকারীদের অ্যাপের মধ্যে ইমো থেকে পাঠানো ‘অ্যানুয়াল রিপোর্টের লিংকে ক্লিক করতে হবে। লিঙ্ক থেকে গত বছরের সর্বমোট কল, কাকে সবচেয়ে বেশি কল করা হয়েছে এবং কার সঙ্গে বেশি চ্যাট করা হয়েছে এমন সব বিষয় জানতে পারবেন ব্যবহারকারীরা।

এর মাধ্যমে ব্যবহারকারীরা ইমোতে গত বছরের মুহূর্তগুলোতে ফিরে যেতে পারবেন। পাশাপাশি ঈদের শুভেচ্ছা বিনিময়ের সঙ্গে সঙ্গে মুহূর্তগুলো বন্ধু ও পরিবারের সদস্যসহ কাছের মানুষদের পাঠাতে পারবেন।

এ বিষয়ে ইমোর বিজনেস ডিরেক্টর মেহরান কবির বলেন, সব পর্যায়ে যোগাযোগকে সমৃদ্ধ করতে ইমোতে আমরা অর্থবহ উদ্ভাবনকে গুরুত্ব দিয়ে বিবেচনা করি।

 কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

আমাদের প্রত্যাশা, ইমোর নতুন ‘অ্যানুয়াল রিপোর্ট’ নতুন মাত্রা যোগ করবে এবং উৎসবকে আরও অর্থবহ করে তুলবে।

প্রিয়জনদের সঙ্গে সম্পর্ককে আরও সুরক্ষিত ও সহজ করতে নানা উদ্যোগ গ্রহণ করে ইমো। নতুন এ ফিচার সেই প্রতিশ্রুতিরই অংশ। আগামী ২০ এপ্রিল থেকে ‘অ্যানুয়াল রিপোর্ট’ ফিচারটি ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা।

আরো পড়ুন

কালবেলা

Loading...
,