শুক্রবার ২৭শে নভেম্বর ২০২০ |

লেখাপড়ার কথা বলায় কাতার প্রবাসীর ছেলের আত্মহত্যা

কাতার |  মঙ্গলবার ২২শে সেপ্টেম্বর ২০২০ রাত ০৮:২১:০৫
লেখাপড়ার

গাজীপুরের কালীগঞ্জে লেখাপড়ার কথা বলায় মায়ের ওপর অভিমান করে ১৩ বছরের  কিশোর তানভীর হোসেন আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সোমবার রাতে কালীগঞ্জ  পৌরসভার ৪নং ওয়ার্ড দড়িসোম এলাকার পিয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

তানভীর হোসেন সাভার থানার কান্দাইল এলাকার কাতার প্রবাসী মো. আসলাম  হোসেনের ছেলে। সে কালীগঞ্জ রাজা রাজেন্দ্র নারায়ণ (আরআরএন) পাইলট সরকারি  উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। মেয়ে ও ছেলেকে নিয়ে তার মা  বিদ্যালয়ের পাশে পৌর এলাকার দড়িসোম গ্রামে পিয়ার হোসেনের বাড়িতে ভাড়া  থাকেন।

নিহতের মা জানান, ছেলেকে লেখাপড়ার কথা বলায় আমার সঙ্গে অভিমান করে  টয়লেটে যায়। ছেলের আসতে দেরি দেখে তাকে ডাকা-ডাকি করে সন্দেহ হলে বাথরুমের  দরজা ভেঙে ভিতরে গিয়ে দেখি ভেন্টিলেটরের গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে  ঝুলিয়ে রয়েছে। খবর পেয়ে কালীগঞ্জ থানার এসআই মো. মফিজুর রহমান মল্লিক  ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেন।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, ধারণা করা হচ্ছে মায়ের ওপর  অভিমান করেই ওই কিশোর আত্মহত্যা করেছে। তবে এ ব্যাপারে থানায় একটি  অপমৃত্যুর মামলা হয়েছে। আর পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই  লাশ হস্তান্তর করা হয়েছে।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,দোহা,দোহার খবর,প্রবাসী,কাতার প্রবাসী,প্রবাসীর খবর,Qatar,Doha,Qatar News,Doha News

যুগান্তর

সংশ্লিষ্ট খবর