সোমবার ১লা মার্চ ২০২১ |

বাংলাদেশসহ ৩৪ দেশে ফ্লাইট চালু করতে যাচ্ছে কুয়েত

 মঙ্গলবার ১৭ই নভেম্বর ২০২০ সকাল ০৭:৪৮:১৯
বাংলাদেশসহ

কুয়েতে শিগগিরই চালু হতে যাচ্ছে বিমান চলাচল। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুমোদন পেলেই বাংলাদেশসহ ৩৪টি দেশের সঙ্গে সরাসরি বিমান চলাচল শুরু হবে। 

কুয়েত বিমান বন্দর কর্তৃপক্ষ মঙ্গলবার (১৭ নভেম্বর) থেকে ২৪ ঘণ্টা কাজ পরিচালনা করবে বলে জানিয়েছে। শুধুমাত্র স্বাস্থ্য মন্ত্রণালয়ের গ্রীন সিগনাল পেলেই বাংলাদেশসহ ৩৪টি দেশের সাথে বিমান চলাচল এখন শুধু সময়ের ব্যপার। 

কুয়েত প্রবাসী শ্রমিকরা মনে করেন, করোনা কালীন সময়ে বন্ধ হওয়া বিমান চালু হলে তারা আবারো তাদের কর্মস্থলে ফিরে আসতে পারবেন। বাংলাদেশ সরকার ও দূতাবাস যেন কুয়েত সরকারের কূটনৈতিক সমঝোতার ভিত্তিতে প্রবাসীদের সমস্যা সমাধানে এগিয়ে আসার জোর দাবী প্রবাসীদের।

 গুরুত্বপূর্ণ কিছু খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,কাতার প্রবাসী,দোহা,দোহার খবর,আজকের কাতার,আজকের দোহা,কাতারের দোহা,দোহার নিউজ,কাতারের সংবাদ,কাতার প্রবাসীদের খবর,Qatar,Doha,Qatar News,Doha News,Today Qatar News,Qatar Bangladesh,Qatar Bangla News,Doha Bangla News,প্রবাস,প্রবাসীর খবর,প্রবাসের খবর,প্রবাসী,পরবাস,প্রবাসের বাংলা খবর,কাতারের নিউজ,কাতারের বাংলা খবর,কাতারের বাংলা সংবাদ,প্রবাসীদের খবর,মধ্যপ্রাচ্যের খবর,আজকের খবর,প্রবাসী সংবাদ,প্রবাসী নিউজ,Qatar Bangla,Middle east News,Qatar Bangladesh News,Probashi,Gulf,Gulf News,Gulf Topic,Gulf Headlines

সংশ্লিষ্ট খবর